সিদ্দিককে ‘খালি কলসি’ বলে কটাক্ষ সাবেক স্ত্রীর
প্রকাশ : ১০ জুন ২০২৩, ১৮:২৮
সিদ্দিককে ‘খালি কলসি’ বলে কটাক্ষ সাবেক স্ত্রীর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক ও সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন চেয়েছিলেন তিনি। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন হয়নি তার। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আলী আরাফাত।


১০ জুন, শুক্রবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এ প্রার্থী চূড়ান্ত করা হয়।


এদিকে প্রার্থী চূড়ান্তের ঘোষণার পর পরই সামাজিক মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন সিদ্দিকুর রহমানের সাবেক স্ত্রী মডেল মারিয়া মিম। সেখানে তিনি উপহাস করে লেখেন, খালি কলসি বাজে বেশি।


ধারণা করা হচ্ছে, এই স্ট্যাটাসের মাধ্যমে তিনি তার সাবেক স্বামীকেই উপহাস করেন। এমনকি সেই স্ট্যাটাসের বেশিরভাগ কমেন্টেও সবাই সেটাই বলেছেন।


এদিকে প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর থেকে ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল অভিনেতা সিদ্দিকুর রহমানের। এর পর গভীর রাতে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে সিদ্দিকুর রহমান বলেন, প্রধানমন্ত্রী ঢাকা-১৭ আসনের জন্য আমাকে সিলেকশন করেননি। সে কারণে একটু মন খারাপ। কিন্তু মন খারাপ হলে মানুষ কী করে, মানুষ বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। সে জন্য আমিও ঘুরতে আসছি দুবাইয়ে এবং কেনাকাটা করতে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com