এখন যে সিচুয়েশন দিয়ে যাচ্ছি এটি আমি ডিজার্ভ করি না : সুনেরাহ
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১৯:৪২
এখন যে সিচুয়েশন দিয়ে যাচ্ছি এটি আমি ডিজার্ভ করি না : সুনেরাহ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুনেরাহ বিনতে কামাল। অভিনেত্রী ও মডেল। ঈদে মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘অন্তর্জাল’।


২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়। ছড়িয়ে পড়া ভিডিওতে সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে।


এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুনেরাহ বলেন, ‘ন ডরাই’য়ের পর ‘অন্তর্জাল’ আমার দ্বিতীয় ছবি। মাঝে সিনেমা না করলেও ওয়েব বা ফিকশনে কাজ করছি। আমার অভিনীত স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘মশারি’ আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রশংসিত হয়েছে। তবে পূর্ণদৈর্ঘ্য সিনেমা করা হয়নি। আসলে যে ধরনের গল্পে কাজ করতে চাই, তেমন গল্প পাইনি।


তিনি আরো বলেন, প্রতিটি ছবির একটি নিজস্ব মেরিট আছে। অন্তর্জাল মানসম্পন্ন ছবি। প্রযুক্তি ও সাইবার দুনিয়ার নানা বিষয় রয়েছে এই ছবিতে। এ ধরনের গল্প আমাদের সিনেমায় আগে আসেনি। আশা করি, অন্তর্জাল দর্শকরা ভালোভাবে গ্রহণ করবে।


রাজের সাথে ভিডিও ছড়িয়ে পড়ায় সিনেমার ওপর নেতিবাচক প্রভাব পড়বে কি না জানতে চাইলে সুনেরাহ বলেন, আমি বিশ্বাস করি, তাতে সিনেমার ওপর প্রভাব পড়বে না। কারণ ওটা তেমন কোনো ঘটনাই ছিল না। বন্ধুদের সঙ্গে স্বাভাবিক আচরণের একটি ভিডিও; যা আমার মাধ্যমে নয়, অন্য কেউ প্রকাশ করেছে। এ ধরনের ব্যক্তিগত ভিডিও যিনি প্রকাশ করেছেন, তিনি অন্যায় করেছেন। তারপরও ভিডিওতে বাজে কিছু শব্দ ব্যবহারের কারণে আমি দুঃখ প্রকাশও করেছি।


তিনি এই প্রসঙ্গে আরো বলে, এ বিষয়ে আমি আর জড়াতেও চাই না, আর কথাও বলতে চাই না। আমার জায়গা যতটা ক্লিয়ার করা দরকার ছিল, আমি করেছি। আমার কারও প্রতি কোনো ক্ষোভ বা কিছুই নেই। আমি এখন যে সিচুয়েশন দিয়ে যাচ্ছি এটি আমি ডিজার্ভ করি না। আমি কাজ নিয়ে বিজি থাকি, পড়াশোনা করি, কাজকে ভালোবাসি। এর বাইরে সময় পেলে সিনেমা দেখি আর ঘুমাই। শুরুর দিকে আমি হয়তো একটু এলোমেলো ছিলাম। তবে এখন সব গুছিয়ে নিয়েছি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com