বলিউডের পর হলিউড নিয়েও প্রিয়াঙ্কার আক্ষেপ!
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৩, ১২:০১
বলিউডের পর হলিউড নিয়েও প্রিয়াঙ্কার আক্ষেপ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিছু দিন আগেই অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া দাবি করেছিলেন, বলিউডের নোংরা রাজনীতিতে কোণঠাসা হয়ে পড়েছিলেন তিনি। এর পরই বীতশ্রদ্ধ হয়েই পাড়ি দেন হলিউডে। প্রিয়ঙ্কার অভিযোগ সমর্থন করেছিলেন কঙ্গনা রানাউত, বিবেক অগ্নিহোত্রী।


১০ বছর হলিউডে কাজ করে এখন সারা বিশ্বের কাছে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘সিটাডেল’ সিরিজ়ের প্রচারে। তবে মন এখনও পড়ে আছে মুম্বাইয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো কর্মক্ষেত্র বলিউডের গুণগান গাইলেন প্রিয়ঙ্কা। তাঁর কথায় শোনা গেল অন্য সুর। ‘দেশি গার্ল’ জানালেন, বলিউডে যে ধরনের বড় বড় কাজ করেছেন তিনি, হলিউডেও তেমনই কাজের প্রতীক্ষায় রয়েছেন।


প্রিয়াঙ্কার কথায়, ‌‌‘বলিউডে নানা বৈচিত্রপূর্ণ চরিত্রে অভিনয় করেছি আমি। সেরা পরিচালকদের সঙ্গে কাজ করেছি। হলিউডে এখনো তেমন সুযোগ পাইনি আমি।’ তার স্বপ্ন, হলিউডে নিজের বিশ্বাসযোগ্যতা এমন জায়গায় নিয়ে যাবেন তিনি, যাতে সেখানকার সেরা প্রতিভাদের সঙ্গে কাজ করতে পারেন। শ্রেষ্ঠ পরিচালকদের অধীনে অভিনয় করতে পারেন। প্রিয়ঙ্কার আশা, আগামী দশকে হলিউডে নিজেকে তিনি সেই উচ্চতায় প্রতিষ্ঠা করতে পারবেন, যেমনটা বলিউডে পেরেছিলেন।


‘বরফি’ অভিনেত্রী আরো মনে করেন, ভারতে সেরা প্রতিভাদের সঙ্গে কাজ করে যে পরিচিতি, গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে তার, সেই আত্মবিশ্বাসে ভর করেই তিনি এখন হলিউডে কাজ করতে পারছেন। বললেন, “বলিউডে অনেকেই আমায় ২০ বছর ধরে চেনেন। কিন্তু হলিউডে অনেকের কাছেই আমি এখনো নতুন মুখ। তাদের আমি দেখাতে চাই যে, আরো অনেক কিছু করতে পারি।’


কিছু দিন পরেই সিটাডেল সিরিজে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সঙ্গে রয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ ‘সিটাডেল’। প্রযোজক রুশো ব্রাদার্স। তারা জানিয়েছেন, এই সিরিজের অনুপ্রেরণা জেমস বন্ড। অ্যামাজন প্রাইম ভিডিওতে আগামী ২৮ এপ্রিল থেকে স্ট্রিমিং শুরু হবে সিরিজটির।


প্রিয়ঙ্কা অভিনীত রোম্যান্টিক ছবি ‘লাভ এগেইন’ মুক্তি পাবে ১২ মে। তবে খুশির খবর, ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’ দিয়ে বলিউডে ফিরছেন প্রিয়ঙ্কা। তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com