প্রয়াত সুশান্তর জন্মদিনে রিয়ার আবেগঘন পোস্ট
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১১:৫০
প্রয়াত সুশান্তর জন্মদিনে রিয়ার আবেগঘন পোস্ট
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাত্র ৩৪ বছর বয়সে পরপারে পাড়ি জমান বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। ২০২০ সালের ১৪ জুন পরলোক গমন করেন জনপ্রিয় এই অভিনেতা। কিন্তু মৃত্যু নিয়েও রয়ে গিয়েছে নানা রহস্য। এর মধ্যেই ২১ জানুয়ারি (শনিবার) ছিল এ অভিনেতার ৩৮তম জন্মদিন। এদিনে সামাজিক মাধ্যমে অভিনেতাকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন প্রেমিকা ও বলিডউ অভিনেত্রী রিয়া চক্রবর্তী।


রিয়া তার অফিসিয়াল ইনেস্টাগ্রামে সুশান্তের সঙ্গে কাটানো মুহূর্তের দুটি ছবিও পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে ইনফিনিটি চিহ্ন দিয়ে লিখেছেন ‘∞+1’। আর তার এ পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন বলিউডের অসংখ্য তারকা।


এমনকি সুশান্তর জন্মদিন উপলক্ষ্যে মুম্বাইয়ের রাস্তায়ও দেখা মিলেছে তার। এদিন দুঃস্থ শিশুদের সাহায্য করছেন তিনি। ফেরাননি কাউকেই, সাধ্যমতো পথ শিশুদের টাকা দিয়েছেন।


উল্লেখ্য, ২০২০ সালের জুনে মুম্বাইয়ের আবাসন থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে বলা হয়েছিল, আত্মহত্যাই করেছেন তিনি। যদিও তার পরিবার দাবি করে, খুন করা হয়েছিল অভিনেতাকে। মুম্বাই পুলিশের পর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি), নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এবং সিবিআই সুশান্তের মৃত্যুর তদন্ত করেছিল। পরবর্তীতে সুশান্তের জন্য মাদক জোগাড়ের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রিয়া চক্রবর্তী।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com