নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের বিজয় দিবস উদযাপন
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ২২:৪২
নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের বিজয় দিবস উদযাপন
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের পক্ষ থেকে ৫৩তম মহান বিজয় দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ভাস্কর্য ও চির উন্নত মম শির-এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।


১৬ ডিসেম্বর, শনিবার সকাল ১১টার দিকে সংগঠনটির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি ও ছাত্র উপদেষ্টা ড. মেহেদী উল্লাহকে সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় সংগঠনটির সভাপতি মো. শাকিল বাবু, সহ-সভাপতি ইসরাত জাহান ইরা, সাধারণ সম্পাদক রোকন বাপ্পী, সাংগঠনিক সম্পাদক আবু ইসহাক অনিক, অর্থ সম্পাদক জায়েদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মারিয়া মিম, সহকারী সদস্য হৃদয় আহমেদ উপস্থিত ছিলেন।


এবিষয়ে সংগঠনটির সভাপতি শাকিল বাবু বলেন, আজকের এইদিনটি আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। কারণ, এই দিনেই আমাদের স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠা লাভ করে। মহান বিজয় দিবসে আমি তাদের স্মরণ করছি যারা সবকিছু ত্যাগ করে এই স্বাধীন দেশ আমাদের উপহার দিয়েছে। তাদেরকে স্মরণ করেই আমরা আজকে বঙ্গবন্ধু ভাস্কর্য ও চির উন্নত মম শির-এ পুষ্পস্তবক অর্পণ করলাম।


সংগঠনের সাধারণ সম্পাদক, বিবার্তা২৪ ও দৈনিক বাংলা পত্রিকার প্রতিনিধি রোকন বাপ্পি বলেন, মহান বিজয়ের ৫৩ বছর বয়সে এসেও স্বাধীনভাবে তার স্বকীয়তা বজায় রেখেছে আমাদের এই সোনার বাংলা। মুক্ত ও স্বাধীন চেতনার গণমাধ্যম এবং রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে সর্বদা একইভাবে রাষ্ট্রের কল্যাণে কাজ করে যাবে সাংবাদিক ফোরাম।


বিবার্তা/বাপ্পি/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com