নটর ডেম বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশে সিএসই ফেস্ট অনুষ্ঠিত
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ১৮:১৩
নটর ডেম বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশে সিএসই ফেস্ট অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের আয়োজনে এবং ঢাকা ব্যাংক লিমিটেডের সৌজন্যে ১২ দিন ব্যাপী অনুষ্ঠিত হয়েছে ‘এনডিইউবি সিএসই ফেস্ট।’


১৪ অক্টোবর, শনিবার বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এক বিশেষ সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এ আয়োজনের পর্দা নামে।


বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য আয়োজন করা হয়েছিল প্রোগ্রামিং প্রতিযোগিতা, স্টেম অলিম্পিয়াড, ভিডিওগ্রাফিক প্রতিযোগিতা, প্রজেক্ট শো, আইডিয়াথন প্রতিযোগিতা। বাংলাদেশের বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয় থেকে ছাত্র-ছাত্রীদের সক্রিয় অংশগ্রহণ ছিল এ আয়োজনে। আয়োজনের শেষ দিন ছিল টেক টক এবং এর বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ড. নোভা আহমেদ।


এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক প্রথম আলোর যুব কর্মসূচির প্রধান মুনির হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য ও প্রযুক্তি শিক্ষালয়ের পরিচালক অধ্যাপক ড. বি. এম. মইনুল হোসেন , সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু জাফর।


বক্তারা বলেন, ক্লাস রুমের পড়াশোনার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের উৎসাহিত করতে নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের এমন আয়োজন প্রশংসনীয়। আয়োজনের সমাপ্তি ঘটে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থীদের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ।


বিবার্তা/রাসেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com