ইবিতে সাবেক ও বর্তমান খেলোয়াড়দের মিলনমেলা অনুষ্ঠিত
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১৭:৫৭
ইবিতে সাবেক ও বর্তমান খেলোয়াড়দের মিলনমেলা অনুষ্ঠিত
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান খেলোয়াড়দের সংগঠন প্লেয়ার এসোসিয়েশন অব ইসলামিক ইউনিভার্সিটি’র প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।


৭ অক্টোবর, শনিবার এ উপলক্ষ্যে বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম থেকে র‍্যালি বের করে সাবেক ও বর্তমান খেলোয়াড়রা। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।


পুনর্মিলনীর আলোচনা সভায় উদযাপন কমিটির আহ্বায়ক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া।


আরো উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও বিশ্ববিদ্যালয়ের আইন বিষয়ক উপদেষ্টািএড. শাহ মঞ্জুরুল হক, রমো গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক শাহ আলম এবং ১ম পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব ড. আসাদুর রহমান। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শতাধিক সাবেক ও বর্তমান খেলোয়াড় শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় খেলাধুলায় খুবই অগ্রগামী। খেলাধুলায় আমাদের বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে আমরা একটি বিভাগও খুলেছি। এটি বিশ্বের কাছে বিশ্ববিদ্যালয়কে চেনার জন্য মোক্ষম বিষয় হিসেবে কাজ করবে। আমি এটার মাধ্যমে মহিরুহ গড়ে তুলেছি, যা এক সময় পরিপূর্ণ বৃক্ষে পরিণত হবে। যা আমাদের খেলোয়াড় শূন্যতাও পূরণ করবে।


তিনি আরো বলেন, আমাদের কিছু সমস্যাও রয়েছে, তা শীঘ্রই কাটিয়ে উঠবো। এছাড়াও তিনি এসোসিয়েশনটিকে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।


বিবার্তা/জায়িম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com