৫ হাজারের বেশি শিক্ষকের জ্যেষ্ঠতার খসড়া প্রকাশ
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৮:৫০
৫ হাজারের বেশি শিক্ষকের জ্যেষ্ঠতার খসড়া প্রকাশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের সরকারি মাধ্যমিক স্কুলে কর্মরত সিনিয়র শিক্ষকদের খসড়া জ্যেষ্ঠতার তালিকা প্রকাশিত হয়েছে। ৫ হাজার ৩৬ জন শিক্ষকের নাম এই খসড়া তালিকায় অন্তর্ভুক্ত আছে।
রবিবার (২৫ জুন) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর থেকে এ তালিকা প্রকাশ করা হয়েছে।


খুব শিগগিরই সহকারী শিক্ষক থেকে সিনিয়র শিক্ষক, সহকারী জেলা ও উপজেলা শিক্ষা অফিসার, সহকারী প্রধান শিক্ষক পদে পদোন্নতি দেয়ার লক্ষ্যে এই তালিকা প্রকাশ হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে চলতি দায়িত্বে পদোন্নতি দেবে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)। পদোন্নতির জন্য ৫ হাজার ৩৬ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। এ তালিকায় কোনো ক্রটি থাকলে তা আগামী ১০ কর্মদিবসের মধ্যে মাউশিকে অভিহিত করতে নির্দেশ দেওয়া হয়েছে।


তালিকায় বলা হয়েছে, সরকারি মাধ্যমিক স্কুলের সিনিয়র শিক্ষকের খসড়া জ্যেষ্ঠতার তালিকা প্রকাশ করা হয়েছে। ইতোমধ্যে এ তালিকা মাউশির ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।


অধিদফতর বলছে, খসড়া জ্যেষ্ঠতার তালিকায় যেকোনো ধরণের অসঙ্গতি (মৃত্যুবরণ, অবসর, সাময়িক বরখাস্ত, কর্মস্থল পরিবর্তন ইত্যাদি) থাকলে তার প্রমাণকসহ আগমী দশ কর্মদিবসের মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরে হার্ডকপি ও সফট কপি ইমেইলে ([email protected]) পাঠাতে বলা হয়েছে।


সিনিয়র শিক্ষকদের জ্যেষ্ঠতার তালিকা সব সরকারি স্কুল এবং স্কুল ও কলেজগুলোর প্রধান শিক্ষক ও অধ্যক্ষদের পাঠানো হয়েছে।


বিবার্তা/রাসেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com