নবনির্বাচিত রাষ্ট্রপতিকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৩, ২২:৪৩
নবনির্বাচিত রাষ্ট্রপতিকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে জনাব মো. সাহাবুদ্দিন নির্বাচিত হওয়ায় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এর পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. এম হাবিবুর রহমান অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।


সোমবার, ২৪ এপ্রিল জনসংযোগ কার্যালয়ের সহকারী পরিচালক মো. জিয়াউল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


অভিনন্দন বার্তায় উপাচার্য বলেন, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, দুদকের সাবেক কমিশনার জনাব মো. সাহাবুদ্দিন একজন বহুমাত্রিক প্রভিভার অধিকারী সজ্জন ব্যক্তি এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও দর্শনে বিশ্বাসী একজন মানুষ। তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট সংঘটিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডের পর তিনবছর কারাবরণ করেছেন। জেল থেকে বের হয়ে তিনি পড়াশোনা শেষ করে যোগ্যতার স্বাক্ষর রেখে বিসিএস জুডিসিয়াল সার্ভিসে যুক্ত হন। কর্মজীবনে তিনি সততা, দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। এমন একজন সুযোগ্য ব্যক্তি দেশের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় আমরা আনন্দে উদ্বেলিত। আমাদের প্রত্যাশা, একজন দেশপ্রেমিক মানুষ হিসেবে রাষ্ট্রের এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে তিনি কৃতিত্বের স্বাক্ষর রাখবেন।


নবনির্বাচিত রাষ্ট্রপতি জনাব মো. সাহাবুদ্দিন বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষা, গবেষণা ও উন্নয়নের ক্ষেত্রে পথ প্রদর্শক ও প্রেরণার উৎস হিসেবে ভূমিকা পালন করবেন বলে বিজ্ঞপ্তিতে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।


এছাড়াও তিনি নবনির্বাচিত রাষ্ট্রপতি জনাব মো. সাহাবুদ্দিনের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও সার্বিক মঙ্গল কামনা করেন।


বিবার্তা/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com