শিক্ষা
ঢাবি উপাচার্যের সঙ্গে কোইকা কান্ট্রি ডিরেক্টরের সাক্ষাৎ
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৬
ঢাবি উপাচার্যের সঙ্গে কোইকা কান্ট্রি ডিরেক্টরের সাক্ষাৎ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কোরিয়া ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (কোইকা)-এর বিদায়ী কান্ট্রি ডিরেক্টর দো-ইয়ংআ ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন।


২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।


এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় ইনোভেশন, ক্রিয়েটিভিটি এন্ড এন্টারপ্রিনিউরশিপ সেন্টারের ভাইস- চেয়ারম্যান অধ্যাপক ড. খন্দকার বজলুল হক এবং নির্বাহী পরিচালক সহযোগী অধ্যাপক মো. রাশেদুর রহমান উপস্থিত ছিলেন।


সাক্ষাৎকালে তারা কোইকার আর্থিক সহযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে চলমান 'ক্যাপাসিটি বিল্ডিং অফ ইউনিভার্সিটিস ইন বাংলাদেশ টো প্রমোট ইয়োথ ইন্টারপ্রিনিউরশিপ' শীর্ষক পাইলট প্রকল্পের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করেন।


উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বাংলাদেশে সফলভাবে কার্যকাল শেষ করায় কোইকা'র বিদায়ী কান্ট্রি ডিরেক্টরকে ধন্যবাদ জানান।


তিনি বলেন, বাংলাদেশ এবং কোরিয়ার মধ্যে বিরাজমান দ্বি-পাক্ষিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভবিষ্যতে আরও জোরদার হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে কোইকা'র আর্থিক সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।


কোইকা'র বিদায়ী কান্ট্রি ডিরেক্টর দো-ইয়ংআ বাংলাদেশে দায়িত্ব পালনকালে সার্বিক সহযোগিতার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ধন্যবাদ জানান।


বিবার্তা/সাইদুল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com