জবিতে চূড়ান্ত ভর্তি শুরু, চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৩, ২১:৩৬
জবিতে চূড়ান্ত ভর্তি শুরু, চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষে চূড়ান্ত ভর্তি শুরু হয়েছে। ভর্তিকৃত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি কার্যক্রম আজ থেকে শুরু হয়ে চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত।


বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর থেকে এ প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান।


তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি কার্যক্রম ১২ জানুয়ারি (বৃহস্পতিবার) হতে ১৭ জানুয়ারি পর্যন্ত পরিচালিত হবে। আগামী ১৭ জানুয়ারি রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে নির্ধারিত ভর্তি ফি জমা না দিলে সংশ্লিষ্ট শিক্ষার্থীর ভর্তি বাতিল বলে গণ্য হবে৷


বিজ্ঞান অনুষদ ও লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদভুক্ত বিভাগসমূহের জন্য ৭ হাজার ৪০০ টাকা, বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহের জন্য ৫ হাজার ৪০০ টাকা, কলা অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, আইন অনুষদভুক্ত বিভাগ এবং ইন্সটিটিউটগুলোর জন্য ৫ হাজার ৪০০ টাকা জমা দিতে হবে। এর আগে প্রাথমিক ভর্তি নিশ্চিতের লক্ষ্যে শিক্ষার্থীরা ৫ হাজার টাকা জমা দেয়। তবে এ ভর্তি কার্যক্রমে বিশেষায়িত ৪টি বিভাগের শিক্ষার্থীদের জন্য প্রযোজ্য নয়।


চূড়ান্ত ভর্তির জন্য শিক্ষার্থীদেরকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এডমিশন ওয়েবসাইটে (https://admission.jnu.ac.bd) গিয়ে নিজ নিজ প্যানেলে লগইন করে প্রাথমিক ভর্তি ফি বাদ দিয়ে ভর্তি ফি জমা দিতে হবে।


আগামী ২২ জানুয়ারি থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ক্লাস শুরু হবে৷


বিবার্তা/এহসান/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com