শিক্ষা
জয়েনিং স্ট্যাটাস নিয়ে নতুন নির্দেশনা দিল এনটিআরসিএ
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৩, ২০:০৩
জয়েনিং স্ট্যাটাস নিয়ে নতুন নির্দেশনা দিল এনটিআরসিএ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশেষ গণবিজ্ঞপ্তি এবং তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপে সুপারিশপ্রাপ্তদের জয়েনিং স্ট্যাটাস নিয়ে নতুন নির্দেশনা দিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এই নির্দেশনা অনুযায়ী সুপারিশপ্রাপ্তদের জয়েনিং স্ট্যাটাসে ‘ইয়েস/নো’ অপশন চালু করা যাচ্ছে না বলে জানানো হয়েছে।


রবিবার (৮ জানুয়ারি) এনটিআরসিএ পরিচালক (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) কাজী কামরুল আহছান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘‘বিশেষ গণবিজ্ঞপ্তি এবং ৩য় গণবিজ্ঞপ্তির ২য় ধাপে যে সকল প্রার্থীকে বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ সুপারিশ করা হয়েছে, ঐ সকল প্রার্থীর সুপরিশপত্রের ৪নং অনুচ্ছেদে প্রতিষ্ঠান প্রধানগণ কর্তৃক জয়েনিং স্ট্যাটাস অপশনে ‘Yes / No’ ক্লিক করা বিষয়টি উল্লেখ আছে।


বর্তমানে বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শূন্য পদের চাহিদার ভিত্তিতে চতুর্থ গণবিজ্ঞপ্তির কার্যক্রম চলমান আছে এবং উক্ত ‘e-Application’ গ্রহণ করা হচ্ছে। এ পর্যায়ে শূন্য পদের তথ্যের প্রয়োজনীয়তা না থাকায় এবং ‘e Application’ গ্রহণ কার্যক্রম চলমান অবস্থায় ‘Joining Status’ অপশন চালু করা সম্ভব হচ্ছে না বিধায় প্রতিষ্ঠান প্রধানগণ কর্তৃক ‘Joining Status’ অপশনে ‘Yes / No’ প্রদানের আবশ্যকতা নেই।’’


বিবার্তা/রাসেল/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com