গৌরব ’৭১ এর কুয়েট শাখা সংসদের অনুমোদন
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:৪১
গৌরব ’৭১ এর কুয়েট শাখা সংসদের অনুমোদন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠন গৌরব ’৭১ এর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা সংসদের কমিটি অনুমোদন দেয়া হয়েছে । আগামী ২ বছরের জন্য এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ৪১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ এম্রাজ-উল-জান্নাত ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী মোঃ আসলাম পারভেজ ।


কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম মনিরুল ইসলাম ও এফ এম শাহীন এই কমিটির অনুমোদন দেন। গৌরব ’৭১ এর কার্যক্রম দেশব্যাপী আরো গতিশীল করতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও জেলার শাখা সংসদ অনুমোদন দেওয়ার কথা ভাবছে বলে জানান এই সংগঠনের নেতৃবৃন্দ।


সম্প্রতি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. কাজী আবু বকর মোহাম্মদ মহীউদ্দিনকে জাতীয় কমিটির উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে।


উল্লেখ্য বিগত সময়ে স্বাধীনতাবিরোধী জামায়াত শিবির নিষিদ্ধ , রাজাকারের পূর্ণ তালিকা প্রকাশ, বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীকে দেশে ফিরে আনাসহ বিভন্ন কর্মকাণ্ডে সরব থাকতে দেখা গেছে এই প্রগতিশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে ও মুক্তিযুদ্ধের চেতনায় আগামী প্রজন্ম তৈরি করতে বিভিন্ন জাতীয় ভিত্তিক কর্মসূচী গ্রহণ করতে দেখা গেছে এই সংগঠনকে। বিভিন্ন জাতীয় দিবসসহ বিশেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন , জননেত্রি শেখ হাসিনার জন্মদিন ও শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে জাতীয় কর্মসূচী গ্রহণ করে থাকে গৌরব ‘৭১।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com