বশেমুরবিপ্রবির নতুন রেজিস্ট্রার কুয়েটের সাবেক রেজিস্ট্রার আব্দুর রউফ
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২০, ১৭:২০
বশেমুরবিপ্রবির নতুন রেজিস্ট্রার কুয়েটের সাবেক রেজিস্ট্রার আব্দুর রউফ
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার মো. আব্দুর রউফকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(বশেমুরবিপ্রবি) নতুন রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) হিসাবে নিয়োগ প্রদান করা হয়েছে। তিনি বশেমুরবিপ্রবি সাবেক রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদের স্থলাভিষিক্ত হবেন।


বশেমুরবিপ্রবি উপাচার্যের নির্দেশে উপ-রেজিস্ট্রার খান মোহাম্মদ আলী স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে একথা জানানো হয়। নতুন রেজিস্ট্রারকে ১লা ডিসেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নিকট যোগদানপত্র দাখিলের নির্দেশনা দেয়া হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় আইন-২০০১ এর ১১(৯) ধারায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রেজিস্ট্রার মো. আব্দুর রউফকে বশেমুরবিপ্রবির রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। তাঁর এ চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ প্রাথমিকভাবে ছয় মাস হবে। তবে তাঁর কাজকর্ম কর্তৃপক্ষের কাছে সন্তোষজনক মনে হলে পরবর্তীতে চুক্তির মেয়াদ বৃদ্ধি করা হবে।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তিনি বিশ্ববিদ্যালয়ের একজন আবাসিক কর্মকর্তা হিসেবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সার্বক্ষণিক অবস্থান করবেন। দায়িত্ব পালনকালে বিধি মোতাবেক গাড়ি ব্যবহারের সুবিধাসহ আর্থিক সুবিধাদি প্রাপ্ত হবেন ।


বিবার্তা/আল মামুন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com