বশেমুরবিপ্রবিতে অপেক্ষমাণ শিক্ষার্থীদের পুনরায় ভর্তি বিষয়ে মিটিং রবিবার
প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ২১:৪৬
বশেমুরবিপ্রবিতে অপেক্ষমাণ শিক্ষার্থীদের পুনরায় ভর্তি বিষয়ে মিটিং রবিবার
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের পুনরায় ভর্তি নেয়া হবে কিনা এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের উদ্দেশ্যে রবিবার ( ১ নভেম্বর ) ভর্তি পরীক্ষার কোর কমিটির মিটিং অনুষ্ঠিত হবে।


বিষয়টি নিশ্চিত করেছেন ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা কমিটির প্রধান ড. এম. এ সাত্তার।


তিনি বলেন, “উপাচার্য মহোদয় আগামী রবিবার বেলা ১১ টায় ভর্তি পরীক্ষার কোর কমিটির জরুরি মিটিং আহ্বান করেছেন। পুনরায় ভর্তি কার্যক্রম শুরু করা যায় কিনা এ বিষয়ে আমরা মিটিং এ আলোচনা করবো।”


এদিকে, বুধবার বিকেলে অনশনরত ছয় শিক্ষার্থী উপাচার্য বরাবর পুনরায় ভর্তি কার্যক্রম শুরুর দাবিতে স্মারকলিপি প্রদান করেছেন। তবে অনশনরত শিক্ষার্থীরা জানিয়েছেন দাবি পূরণ না হওয়া পর্যন্ত তারা অনশন চালিয়ে যাবেন।


প্রসঙ্গত, শিক্ষক সংকট, ক্লাসরুম সংকটসহ বিভিন্ন সমস্যার কারণে ৪৪৪টি আসন (কোটাব্যতিত) ফাঁকা রেখেই ভর্তি কার্যক্রম বন্ধ করে দেয় বশেমুরবিপ্রবি প্রশাসন। পরবর্তীতে এ সকল আসনে ভর্তির দাবিতে ২৭ অক্টোবর থেকে অনশন শুরু করে এ, বি, ই, এফ এবং এইচ ইউনিটের অপেক্ষমাণ তালিকায় থাকা আট শিক্ষার্থী।


এদের মধ্যে পারিবারিক সমস্যার কারণে দুই শিক্ষার্থী বাড়ি ফিরে গেছেন এবং অবশিষ্ট ছয় শিক্ষার্থী এখনো অনশন অব্যাহত রেখেছেন।


বিবার্তা/মামুন/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com