বশেমুরবিপ্রবিতে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন
প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ১৬:০৪
বশেমুরবিপ্রবিতে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ কিউ এম মাহবুব।


বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয় চত্বরে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।


পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিতে ফলদ,বনজ ও সৌন্দর্য বর্ধনকারী প্রায় ৫০০টি বৃক্ষের চারা রোপণ করা হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বৃক্ষরোপণ ও ল্যান্ড স্কেপিং কমিটি।


কর্মসূচির উদ্বোধনকালে সদ্য নিয়োগপ্রাপ্ত ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. শাহজাহান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর রফিকুন্নেসা আলী, আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়া, মানবিক অনুষদের ডিন মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, প্রক্টর ড. রাজিউর রহমান ও পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার উপস্থিত ছিলেন।


এছাড়া অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী, বৃক্ষরোপণ ও ল্যান্ড স্কেপিং কমিটির সভাপতি তছলিম আহম্মদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।


বিবার্তা/মামুন/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com