কুবি শিক্ষার্থীরা পেলো তিন নতুন বাস
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৫
কুবি শিক্ষার্থীরা পেলো তিন নতুন বাস
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পরিবহন পুলে শিক্ষার্থীদের জন্য যুক্ত হয়েছে নতুন তিনটি বাস। বিশ্ববিদ্যালয়টির অধিকতর উন্নয়নের জন্য ২০১৮ সালে পাশ হওয়া ১৬৫৫.৫০ কোটি টাকার মেগা প্রকল্পের অধীনে বাসগুলো ক্রয় করা হয়েছে।


বাস ক্রয় প্রসঙ্গে কুবি উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, যা যা কথা দিয়েছিলাম তার সবই আসবে। আসা শুরুও হয়েছে। প্রজেক্টের অধীনেই বাস আসছে, গেইটও হবে।


অর্থমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে কুবি উপাচার্য বলেন, অর্থমন্ত্রী আমাদের সাহায্য করেছেন সবসময়। তার নির্দেশনাতেই এই প্রজেক্ট পেয়েছি। শিক্ষার্থীদের চাহিদা পূরণ করে বিশ্ববিদ্যালয়ের মানোন্নয়নই আমার মূল লক্ষ্য।


বিশ্ববিদ্যালয়টির পরিবহণ পুলের প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল আলমের জানান, 'নতুন তিনটি বাস যুক্ত হওয়ায় আগের ৫টিসহ বর্তমানে শিক্ষার্থীদের জন্য মোট নিজস্ব বাসের সংখ্যা ৮টি।এছাড়াও নিজস্ব বাসের বাইরে বিআরটিসি থেকে ভাড়াকৃত ১২ টি বাস রয়েছে।'


নতুন বাসের জন্য বাস চালক ও অন্যান্য স্টাফ নিয়োগের বিষয়ে জাহিদুল আলম বলেন, ড্রাইভারের সংকট তো এখনও ভয়ানকভাবেই আছে। এখন যেহেতু নতুন বাস এসেছে, আমরা চাহিদাপত্রের ভিত্তিতে এবিষয়ে কাজ করবো এমনিতে রেজিস্ট্রার স্যারের সাথে এই বিষয়ে মৌখিকভাবে কথা হয়েছে। রেজিস্ট্রার স্যারও এইগুলো নিয়ে কাজ করছেন।


বিবার্তা/বিশাল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com