শিরোনাম
রেডিও কুবি’র নতুন পরিচালনা পর্ষদ গঠন
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৬:১২
রেডিও কুবি’র নতুন পরিচালনা পর্ষদ গঠন
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ভিত্তিক রেডিও সংগঠন রেডিও কুবি’র ২০২০-২১ সেশনের জন্য পরিচালনা পর্ষদ এবং কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।


বুধবার (২৩ সেপ্টেম্বর) পূর্ববর্তী কমিটির সিদ্ধান্তক্রমে নতুন এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।


নতুন সেশনে মনোনীত পরিচালনা পরিষদের সদস্যরা হলেন মো. শিহাব উদ্দিন (সভাপতি, কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি), ফারিদ মোস্তাকিম (সভাপতি, কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি), অর্ক গোস্বামী (সাধারণ সম্পাদক, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়), মৈয়ত্রী মনির সামিয়া (সাবেক কো-অর্ডিনেটর, রেডিও কুবি), মুহাম্মদ রাশেদুল হাসান (সাধারণ সম্পাদক, কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি।


কার্যনির্বাহী পরিষদে মনোনীত সদস্যরা হলেন কো-অর্ডিনেটর পদে আরজে সাআদ ইবনে সাঈদ ও আরজে মুনতাহা মোহাম্মদ, ট্রেজারার পদে আরজে সৈয়দ মহিউদ্দিন আহমদ এবং কনটেন্ট ম্যানেজমেন্ট পদে আরজে শারমিন সুলতানা নিপা, আরজে রিহা জান্নাত ও আরজে রায়হান আহমেদ।


টেকনিক্যাল টিমে মনোনীত সদস্যরা হলেন, অর্পিতা সাহা, শিহাবউদ্দিন হিমেল, জান্নাতুল ফেরদাউস হৃদ্যি, হাসিবুল হোসাইন রেজভী এবং আব্দুল্লাহ আল রশিদ সামির।


উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটির পৃষ্ঠপোষকতায় ক্যাম্পাসকে সুন্দরভাবে ফুটিয়ে তোলার লক্ষ্যে ২০১৭ সালে দেশের ১১তম ক্যাম্পাস রেডিও হিসেবে যাত্রা শুরু করে রেডিও কুবি।


বিবার্তা/বিশাল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com