১৯ দিনের ঈদ ছুটিতে জবি
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৫:১৩
১৯ দিনের ঈদ ছুটিতে জবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর শিক্ষার্থীরা পবিত্র ঈদ-উল-আযহা এবং শুভ জন্মাষ্টমী উপলক্ষে ১৯ দিনের লম্বা ছুটিতে যাচ্ছে। এই ছুটি আগামী ২৬ জুলাই, ২০২০ তারিখ রবিবার হতে ১৩ আগষ্ট, ২০২০ বৃহস্পতিবার পর্যন্ত থাকবে। এ সময়ে বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, বিভাগ ও প্রশাসনিক দফতর বন্ধ থাকবে।


রবিবার (১২ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্টার ওহিদুজ্জামান ও ডেপুটি রেজিস্টার মশিরুল ইসলাম (প্রশাসন) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ছুটির নোটিশ দেয়া হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পবিত্র ঈদ-উল-আযহা এবং শুভ জন্মাষ্টমী উপলক্ষে আগামী ২৬ জুলাই, ২০২০ তারিখ রবিবার হতে ১৩ আগষ্ট, ২০২০ বৃহস্পতিবার পর্যন্ত ১৯ দিন বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, বিভাগ ও প্রশাসনিক দফতর বন্ধ থাকবে।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের দায়িত্বরত নিরাপত্তা প্রহরী, নৈশ প্রহরী, পাম্প অপারেটর ও ইলেকট্রিশিয়ান যথাযথ ভাবে তাদের স্ব-স্ব দায়িত্ব পালন করবেন এবং নিরাপত্তার দায়িত্বরত কর্মকর্তা সার্বিকভাবে ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়টি তদারকি ও নিশ্চিত করবেন।


বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামানকে অনলাইন ক্লাসের ছুটির ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, অনলাইন ক্লাস শিক্ষকেদের উপর নির্ভর করবে। তারা ক্লাস নিতে চাইলে নিতে পারবে সেক্ষেত্রে এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। এটি বিশ্ববিদ্যালয়ের ছুটির অফিসিয়াল নোটিশ দেয়া হয়েছে। শিক্ষকরা যদি অনলাইন ক্লাস নিতে চায় তাহলে তাদেরকে কেউ বাঁধা দিবে না আর ক্লাস না নিলেও চাইলেও কোনো অসুবিধা নেই। এক্ষেত্রে শিক্ষকদের পূর্ব পরিকল্পনা করা থাকে।


বিবার্তা/আদনান/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com