ঢাবির ৮ অনুষদে ভারপ্রাপ্ত ডিন নিয়োগ দেয়া হয়েছে
প্রকাশ : ৩০ জুন ২০২০, ১৭:১০
ঢাবির ৮ অনুষদে ভারপ্রাপ্ত ডিন নিয়োগ দেয়া হয়েছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা, বিজ্ঞান, আইন, সামাজিক বিজ্ঞান, জীববিজ্ঞান, ফার্মেসি, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ও চারুকলা অনুষদের নির্বাচিত ডিনদের মেয়াদ শেষ হওয়ায় তাদেরকে নিজ নিজ অনুষদের ভারপ্রাপ্ত ডিন হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।


মঙ্গলবার (৩০ জুন) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা, বিজ্ঞান, আইন, সামাজিক বিজ্ঞান, জীববিজ্ঞান, ফার্মেসি, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ও চারুকলা অনুষদের ডিনদের দুই শিক্ষাবর্ষের (২০১৮-২০১৯ ও ২০১৯-২০) কার্যকালের মেয়াদ আজ মঙ্গলবার শেষ হবে। এর প্রেক্ষিতে ঢাকা বিশ্ববিদ্যালয় আদেশ, ১৯৭৩ এর প্রথম সংবিধির ১৭(২) ধারা অনুযায়ী, উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বুধবার (১ জুলাই) থেকে অনধিক ৯০ দিনের জন্য, অথবা পরবর্তী নির্বাচিত ডিন দায়িত্ব গ্রহণ না করা পর্যন্ত এই ৮টি অনুষদের নির্বাচিত ডিনদের নিজ নিজ অনুষদের ভারপ্রাপ্ত ডিন হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।


এর আগে গত ২৫ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদে নিয়োগ পাওয়ার পর তার পদটি শূন্য হয়। তার জায়গায় গত ২৯ জুন বিশ্ববিদ্যালয়ের সমুদ্র বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাউসার আহাম্মদকে ভারপ্রাপ্ত ডিন হিসেবে নিয়োগ প্রদান করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।


বিবার্তা/রাসেল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com