জাককানইবি শিক্ষক সমিতির নেতৃত্বে আওয়ামীপন্থীরা
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:০৬
জাককানইবি শিক্ষক সমিতির নেতৃত্বে আওয়ামীপন্থীরা
জাককানইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতি নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সব আসনেই আওয়ামী পন্থী শিক্ষকরা বিজয়ী হয়েছেন।


বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বেলা ৩টায়। নির্বাচনে মোট উপস্থিত ভোটার সংখ্যা ১৭২ জন।


সন্ধ্যা ৬টায় প্রশাসনিক ভবনের নিচে নির্বাচন কমিশনার অধ্যাপক ড. বিজয় ভূষণ দাস ফলাফল ঘোষণা করেন।


এতে সভাপতি পদে বিজয়ী হোন মোঃ নজরুল ইসলাম তার প্রাপ্ত ভোট সংখ্যা ১০৪ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রফিকুল আমিন পান ৪২ ভোট।


সাধারণ সম্পাদক পদে ১০৪ ভোট পেয়ে নির্বিচিত হয়েছেন শাহজাদা আহসান হাবীব এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কল্যাণাংশু নাহা পান ৫৫ ভোট।


সাংগঠনিক সম্পাদক পদে ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নীলা সাহা এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী মাহমুদুল হাসান পান ৬২ ভোট।


এছাড়া অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি পদে ১০৮ ভোট পেয়ে ড.তুষার কান্তি সাহা, ৯০ ভোট পেয়ে শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. সেলিম আল মামুন, ১০৮ ভোট পেয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিজয় চন্দ্র দাস এবং সদস্য পদে নির্বাচিত হয়েছেন-রিয়াদ হাসান(১৪৫), আল জাবির(১৩০),মোঃ রিয়াজুল ইসলাম(১২৭), বিজয় কর্মকার (১১৪), ড. মোঃ সুজন আলী(১১২), তানিয়া আফরিন তন্বী (১০২)।


অন্যদিকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন- যুগ্ম সাধারণ সম্পাদক পদে আসিফ ইকবাল আরিফ, কোষাধ্যক্ষ পদে প্রহল্লাদ চন্দ্র দাস ও দফতর ও প্রচার সম্পাদক পদে মোঃ মাজহারুল হোসেন তোকদার।


উল্লেখ্য শিক্ষক সমিতি নির্বাচন-২০২০ এ বিএনপিপন্থী সাদা দল অংশ নেয়নি। তাই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছে আওয়ামীপন্থী শিক্ষকরা।


এরপর ফলাফল ঘোষণা শেষে নির্বাচিত কমিটি উপাচার্যের সাথে সাক্ষাৎ করেন।


বিবার্তা/পাভেল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com