ইবি শিক্ষার্থী বদরুলকে বাঁচাতে সাহায্যের আবেদন
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ২১:৫২
ইবি শিক্ষার্থী বদরুলকে বাঁচাতে সাহায্যের আবেদন
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বদরুল আমীন বেঞ্জু। ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী। আকাশসম স্বপ্ন নিয়ে ভর্তি হয়েছিলো বিশ্ববিদ্যালয়ে। গ্রাজুয়েশন শেষ করে পরিবারের হাল ধরবেন। ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসা করবেন। মাথার ঘাম পায়ে ফেলে পড়াশুনার খরচের যোগানদাতা বাবাকে আর সে ড্রাইভারের সিটে বসতে দিবে না। এরকম হাজার স্বপ্ন ছিল হয়তো তার মনে।


কিন্তু বদরুলের সকল স্বপ্নের সাথে তার জীবনপ্রদীপও যেন নিভে যেতে বসেছে। কারণ মারণব্যাধি জিহ্বা ক্যান্সারে আক্রান্ত হয়ে সে এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। বর্তমানে সে বগুড়ার ওলোকা ক্লিনিকে চিকিৎসাধীন আছে। উন্নত চিকিৎসার জন্য অতিসত্ত্বর তাকে ভারতের টাটা মেমরিয়াল হসপিটালে নেয়া দরকার। এতে প্রায় ১৫ লাখ টাকা প্রয়োজন।


বদরুল আমীন বেঞ্জুর বাসা বগুড়ার সবুজবাগে। ২ ভাইবোনের মধ্যে বড় সে। পরিবারের একমাত্র উপার্যনক্ষম ব্যক্তি বাবা জাকির হোসেন পেশায় ড্রাইভার। মা জাহানারা বেগম দীর্ঘদিন যাবৎ ব্রেস্ট ক্যান্সারে ভুগছেন। বদরুলের চিকিৎসার যোগান দেয়ার সামর্থ নেই তার পরিবারের। তাই তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে তার পরিবার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।


অগ্রণী ব্যাংক হিসাব নং: ০২০০০১৪৮৮২২০০


বিকাশ: ০১৭১৬-০৫৩৫৯৭, ০১৭১৬-৩৯৮৮৮০, ০১৬৭৫-৫২৭৬৬৬


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com