ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের ধাক্কায় তরুণীর মৃত্যু
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ১৩:৪৬
ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের ধাক্কায় তরুণীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া হাইওয়ে মহাসড়কে রাস্তা পারাপারের সময় অজ্ঞাতনামা দ্রুতগামী বাসের ধাক্কায় হাসনা হেনা (১৬ ) বয়সী এক তরুণী নিহত হয়েছেন।

শনিবার (১৩মার্চ) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে উদ্ধার করে তাকে অ্যাম্বুলেন্স চালক জয়নাল আবেদীন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তরুণীকে মৃত ঘোষণা করেন।

মৃতাকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা অ্যাম্বুলেন্স চালক জয়নাল আবেদীন হাইওয়ে পুলিশের বরাত দিয়ে জানান, হাইওয়ে পুলিশের একজন কর্মকর্তা আমাকে মুঠোফোনের খবর দিলে আমি রাস্তার পাশে পড়ে থাকা ওই তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসি তিনি আরো বলেন পুলিশ কর্মকর্তা বলেছেন এই তরুণী রাতে মুন্সিগঞ্জের হাসারা এলাকায় যাত্রীবাহী বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় একটি বেপরোয়া যাত্রীবাহী বাস মেয়েটিকে ধাক্কা দেয় এতে মেয়েটি ঘটনাস্থলেই মারা যান, পরে পুলিশের নির্দেশে তরুণীর মরদেহ ঢাকা মেডিকেল নিয়ে আসা হয়।

শনিবার (১৩ এপিল) দিনগত রাত পৌনে বারোটায় মৃতা তরুণী হাসনাহেনার মরদেহ মা নুরজাহান বেগম শনাক্ত করেন। তিনি জানান, আমাকে হাইওয়ে পুলিশ মুঠোফোনে জানান, আপনার মেয়ে সড়ক দুর্ঘটনা আহত হয়েছে, আপনারা ঢাকা মেডিকেলে যান এ খবর সোনার সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেলে এসে আমার মেয়ের মাথা ব্যান্ডেজ করা অবস্থায় টলির উপর মরদেহ দেখতে পাই।

তিনি বলেন, হাসনাহেনা আমার পালক মেয়ে ১২ বছর আগে আমার বোন থেকে এই মেয়েটাকে (দত্তক) নেই, তখন তার বয়স ছিল চার বছর আমি লালবাগ শহীদনগরে একটি প্লাষ্ঠিক কারখানায় কাজ করে যা উপার্জন করি সেটা দিয়ে ওকে মানুষ করেছি। বিকেল পাঁচটার দিকে আমার মেয়ে আমাকে বলে আমি মুন্সিগঞ্জ যাচ্ছি রাতেই বাসায় ফিরবো, কিন্তু মুন্সিগঞ্জ কেন গিয়েছে ওখানে কি কাজ তার সেটা বলতে পারছি না। বাবারে আমি খুবই গরিব অ্যাম্বুলেন্স ভাড়াও দিতে পারেনি, এই লাশ কিভাবে বাসায় নেব দাফন কাফনের টাকাও আমার কাছে নেই, এ বলে তিনি বিলাপ করে কাঁদতে থাকেন তার কান্নায় হাসপাতালের বাতাস ভারী হয়ে ওঠে।

তিনি আরও বলেন, আমি লালবাগের শহীদ নগর ২নং গলির একটি টিনশেড ভাড়া বাসায় আমার মেয়ে হাসনাহেনাকে নিয়ে থাকতাম। তার বাবা কামাল হোসেন অনেক বছর আগেই মারা যান। শেষ পর্যন্ত মেয়েটাকে হারালাম এখন আমি একা।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মারদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বিষয়টি ঢাকা মাওয়া হাইওয়ে থানা পুলিশ অবগত আছেন।

বিবার্তা/বুলবুল/মাসুম
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com