সংসদ সদস্য নয়, প্রকল্প উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৪, ১৪:১০
সংসদ সদস্য নয়, প্রকল্প উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যাদের ত্যাগ তিতীক্ষায় আজকের স্বাধীন বাংলাদেশ সেই বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে এবার ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। তিনি বিবার্তাকে জানান, এলাকায় বিভিন্ন প্রকল্প উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা সেই সাথে উদ্বোধনী ফলকের উপরেই থাকবে তাদের নাম।


সোমবার (২৯ এপ্রিল) সকালে পরশুরাম উপজেলা মিলনায়তনে আইনশৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


নির্দেশনায় তিনি বলেন,উদ্বোধনী ফলকে তাঁদের নাম উদ্বোধক হিসেবে লিখতে হবে। যদি সেখানে স্থানীয় এমপি উপস্থিত থাকেন সেক্ষেত্রে সংসদ সদস্যের নাম নিচে লিখতে হবে।


সাংসদ আরও বলেন, এলাকার উন্নয়নে আপনাদের সহযোগিতা ও আন্তরিকতা প্রয়োজন। দরকার হলে আমি প্রতিটি ওয়ার্ডে যাব, সমস্যা ও সম্ভাবনা দেখার জন্য।


উপজেলা নির্বাহী অফিসার আফরোজা হাবিব শাপলার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, সদস্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মদ মজুমদার ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার, পরশুরাম থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন প্রমুখ।


এর আগে ২৮ এপ্রিল তাঁর নির্বাচনী এলাকায় গণসংযোগ ও মতবিনিময় অংশ নিয়ে তিনি বলেন, আমি আপনাদের সেবক হয়ে শতভাগ সততার সহিত আপনাদের দেওয়া দায়িত্ব পালন করার চেষ্টা করব ইনশাআল্লাহ।


তিনি বলেন, ফেনী-১ আসনের জনগণ লাইনে দাঁড়িয়ে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে জয় যুক্ত করেছেন, এজন্য আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আপনাদের সেবায় আমি প্রতিটি ওয়ার্ডে যাব। রাস্তাঘাট, পুল, কালভার্ট কোথায় কি সমস্যা আছে সব আমি নিজ চোখে দেখবো এবং ক্রমান্বয়ে সবগুলোর কাজ করবো আপনারা শুধু আমাকে সহযোগিতা করবেন। ইতিমধ্যে আমি ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজীর বিদ্যুতের লোডশেডিং মুক্ত করেছি। আগামীতে শতভাগ বিদ্যুৎ সরবরাহ থাকবে।


বিবার্তা/মনির/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com