ডা. কৌশিকি'র মৃত্যুতে তাপসের শোক
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৭
ডা. কৌশিকি'র মৃত্যুতে তাপসের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) স্বাস্থ্য বিভাগের আওতাধীন নাজিরা বাজার মাতৃসদনের চিকিৎসক ডা. নিবেদিতা রুচী কৌশিকি'র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


শুক্রবার (১৭ সেপ্টেম্বর) এক শোকবার্তায় তাপস বলেন, ডা. নিবেদিতা রুচী কৌশিকি একজন নিবেদিতপ্রাণ চিকিৎসক ছিলেন। তিনি নাজিরা বাজার মাতৃসদনে শিশুদের প্রাথমিক চিকিৎসা সেবা এবং নারী ও প্রসূতি চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমে সম্পৃক্ত ছিলেন।


তিন বলেন, দায়িত্ব-কর্তব্যে সদা যত্নবান চিকিৎসক কৌশিকি অমায়িক মানুষ ছিলেন। তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে সম্পাদনে তিনি সবসময় সচেষ্ট ছিলেন এবং ঢাকাবাসীর চিকিৎসাসেবা বিশেষত শূন্য থেকে পাঁচ বছর বয়সী শিশুদের প্রাথমিক চিকিৎসা সেবা এবং স্ত্রীরোগ ও প্রসূতি চিকিৎসা সেবার ক্ষেত্রে তিনি অত্যন্ত দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। তার মৃত্যুতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন পরিবার শোকাহত।


ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রয়াত চিকিৎসক কৌশিকির বিদেহ আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


উল্লেখ্য, দু'মাস আগে ডা. কৌশিকি করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর সুস্থ হয়ে তিনি আবারো কর্মে যোগদান করেন। কয়েক দিন আগে তিনি ‘পোস্ট কোভিড লক্ষণ’ নিয়ে প্রথমে মনোয়ারা হাসপাতালে ভর্তি হন। সেখানে রক্ত শূন্যতাসহ নানাবিধ শারীরিক জটিলতা দেখা দিলে পরবর্তীতে তাকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোরে তিনি মৃত্যু বরণ করেন।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর। তিনি ২০১৪ সালে দক্ষিণ সিটির আওতাধীন মহানগর শিশু হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন। ২০১৭ সালে তাকে নাজিরাবাজার মাতৃসদনে একই পদে সংযুক্ত করা হয়।


বিবার্তা/বিপ্লব/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com