রাজধানীতে কিশোর গ্যাংয়ের লিডারসহ গ্রেফতার ৪
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১৯:৪৮
রাজধানীতে কিশোর গ্যাংয়ের লিডারসহ গ্রেফতার ৪
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধামরাইয়ে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৪ সদস্যকে গ্রেফতার করেছে র্যাব-৪। সেই সঙ্গে কিশোর গ্যাংয়ের ইসলামপুরের শক্তিশালী ঘাঁটি থেকে মো. খোকন (৩২) নামে অপহৃত এক ভিকটিমকে উদ্ধার করেছে র্যাব। শুক্রবার (২৫ জুন) র্যাব-৪ এর সাভারের সিপিসি-২ কোম্পানি কমান্ডার মো.রাকিব মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।


গ্রেফতারকৃতরা হলেন- কিশোর গ্যাং লিডার মানিকগঞ্জ জেলা সদরের মো.পাপ্পু মোল্লা (২০), মো.নাহিদ (২১), গাইবান্ধা জেলার মো.রিমন (২০) ও মো.রাকিব হাসান (১৯)।


জানা গেছে, গত রোববার মো.খোকন মিয়া (২১) তার বোনের বাড়ি আশুলিয়ায় বেড়াতে আসে। বুধবার বোনের বাসা থেকে বেড়ানোর উদ্দেশ্যে বের হয়ে আশুলিয়ার গাজীরচট এলাকায় গেলে রাত সাড়ে ৮টার দিকে ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা চোখ বেঁধে তাকে অপহরণ করে।পরে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে ধামরাই পৌর শহরের ইসলামপুর এলাকায় ওই কিশোর গ্যাংয়ের ঘাঁটিতে নিয়ে আসে অপহৃত খোকনকে।


এরপর তাকে বেধড়ক মারধর করে এবং খোকনের চিৎকার তার বোনকে শুনিয়ে তার কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে কিশোর গ্যাংয়ের সদস্যরা।


অপহৃত ভিকটিমের বোন খাদিজা আক্তার এ ব্যাপারে র্যাবের কাছে অভিযোগ করলে র্যাব-৪ এর সিপিসির সদস্যরা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মোবাইল নেটওয়ার্কের মাধ্যমে বৃহস্পতিবার রাত ১০টার দিকে ধামরাই শহরের ইসলামপুর এলাকায় ওই কিশোর গ্যাংয়ের ঘাঁটিতে অভিযান চালায়।


এরপর কিশোর গ্যাংয়ের লিডারসহ ৪ সদস্যকে গ্রেফতার করে র্যাব-৪। সেই সঙ্গে উদ্ধার করে অপহৃত ভিকটিম খোকনকে। এ সময় জব্দ করা হয় মুক্তিপণ আদায়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com