শিরোনাম
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২১, ১৩:০৭
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মুগদা ও কারওয়ানবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। সোমবার (২৬ এপ্রিল) দিনগত রাতে দুর্ঘটনাগুলো ঘটে।


পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।


কলাবাগান থানার এসআই নয়ন কুমার জানান, রাত দেড়টার দিকে কারওয়ানবাজার সোনারগাঁ মোড় সার্ক ফোয়ারার পাশে একটি চলন্ত ট্রাকের পেছনে ঝুলে ওঠার সময় পড়ে যায় সজিব। তখন পেছনে থাকা আরেকটি ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় সে। খবর পেয়ে রাত ২টার দিকে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরো জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি সে পথশিশু। কারওয়ানবাজার এলাকায় থাকতো। তার বাবা মৃত আবুল মিয়া। বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাঠালিপাড়ায়।


এদিকে মুগদা থানার এসআই মোজাম্মেল হোসেন জানান, রাত ১টার দিকে মুগদা বিশ্বরোডে একটি শোরুমের সামনে দিয়ে পিকআপ ভ্যান চালিয়ে যাচ্ছিলেন রাজন। এ সময় একটি ট্রাক হঠাৎ ব্রেক করলে পিকআপটি ওই ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে। এতে পিকআপ চালক রাজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে রাত দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।


তিনি আরো জানান, রাজনের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলায়। নারায়ণগঞ্জ ফতুল্লা পঞ্চবটি এলাকায় থাকতেন তিনি। রাতে গাজীপুর থেকে সুতা ভর্তি পিকআপ ভ্যান নিয়ে পঞ্চবটি ফেরার সময় এ দুর্ঘটনার শিকার হন। এ ঘটনায় ট্রাক ও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com