রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন নেতৃবৃন্দকে আরইউজের অভিনন্দন
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ১৮:৫৫
রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন নেতৃবৃন্দকে আরইউজের অভিনন্দন
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বিবার্ষিক (২০২৪-২০২৫) নির্বাচনে জয়ী সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির নির্বাচিত নতুন নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।


২৭ এপ্রিল, শনিবার দুপুরে আরইউজের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি এক যৌথ বিবৃতিতে এই অভিনন্দন ও শুভেচ্ছা জানান।


শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে যারা নির্বাচিত হয়েছেন তাদেরকে আরইউজের পক্ষ থেকে রইলো প্রাণঢালা অভিনন্দন। সেই সাথে নতুন নির্বাচিত নেতৃবৃন্দের নেতৃত্বে সংগঠনটি আরও বহুদূর এগিয়ে যাবে- এমনটাই প্রত্যাশা আরইউজের নেতৃবৃন্দের।


উল্লেখ্য, শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বিবার্ষিক নির্বাচন (২০২৪-২০২৫) সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।


নির্বাচনে সভাপতি পদে দৈনিক সমকাল ও স্থানীয় দৈনিক সোনারদেশ পত্রিকার রাজশাহীর ফটোসাংবাদিক শরিফুল ইসলাম তোতা সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সানশাইন পত্রিকার ফটোসাংবাদিক সামাদ খান নির্বাচিত হন।


এছাড়া সহ-সভাপতি পদে যৌথভাবে দৈনিক সোনারদেশ পত্রিকার ফটোসাংবাদিক শাহিন খান ও আলী এহসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক মুক্ত খবর পত্রিকার সোহাগ আলী, অর্থ সম্পাদক পদে যৌথভাবে আজকের পত্রিকার ফটোসাংবাদিক মিলন শেখ ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার ফটোসাংবাদিক মোখলেসুর রহমান মুকুল এবং সাংগঠনিক ও প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার ফটোসাংবাদিক শামিউল ইসলাম শামিম।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com