ফুলবাড়ীতে ৪ লাখ টাকার মালামাল লুট
প্রকাশ : ০৯ মে ২০২৪, ১৭:২৫
ফুলবাড়ীতে ৪ লাখ টাকার মালামাল লুট
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ফুলবাড়ীতে দুপুরের খাবারের সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে বাড়ির স্বর্ণালঙ্কার, নগদ অর্থ, ছাগলসহ সর্বস্ব লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে খাবারের সাথে দুর্বৃত্তদের কেউ না কেউ চেতনানাশক ওষুধ মিশিয়ে দিয়ে এই অপকর্ম করেছে।


বুধবার (৮ মে) ফুলবাড়ী পৌর এলাকার চকচকা গ্রামের চকচকা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মিষ্টি ব্যবসায়ী রশিদুল ইসলামের বাড়িতে ঘটনাটি ঘটে।


থানার অভিযোগ সূত্রে জানা যায়, রহিদুল ইসলামসহ তার পরিবারের সকলে গত বুধবার (৮ মে) দুপুরে খাবার খাওয়ার পর থেকে ঘুম ঘুম অনুভব করেন। সকলেই দুপুরের মধ্যেই ঘুমিয়েও পড়েন। সন্ধ্যায় ঘুম ভাঙলেও রাতের খাবার খেয়ে সকলে আবারো ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার (৯ মে) ভোর ৬টায় রহিদুল ইসলাম ঘুম থেকে ওঠে দেখেন তার শয়নকক্ষের সবকিছু এলোমেলো হয়ে আছে। তিনি চিৎকার করলে পরিবারের অন্য সদস্যরা এসে দেখেন আলমারিসহ বেশকিছু ডয়ার ভাঙা এবং জিনিসপত্র এলোমেলো।


দেখা যায় তার বাড়ির মূল দরজাসহ শয়নকক্ষের তালা ভাঙা রয়েছে। পেছনে থাকা একটি প্ল্যানশিটের দরজা ধারালো কিছু দিয়ে কাটা রয়েছে। এসময় কে বা কাহারা তার শয়নকক্ষে থাকা তিন ভরি ওজনের স্বর্ণালংকার যার আনুমানিক মূল্য সাড়ে ৩ লাখ টাকা, নগদ ৪৭ হাজার টাকা এবং দুইটি ছাগল চুরি গেছে।


ভুক্তভোগী রহিদুল ইসলাম বলেন, আমাদের খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে কে বা কারা বাড়ির তালা কেটে সবকিছু লুট করে নিয়ে গেছে। এতে আমার প্রায় শোয়া চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজার রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের খুঁজে বের করা হবে।


বিবার্তা/অপু/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com