ঝিনাইদহে দুই উপজেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হলেন
প্রকাশ : ০৯ মে ২০২৪, ১৪:২০
ঝিনাইদহে দুই উপজেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হলেন
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে ঝিনাইদহের দুই উপজেলা ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ টা থেকে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকাল ৪ টা পর্যন্ত।


ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে মিজানুর রহমান মাসুম বিজয়ী হয়েছেন। তিনি ৩৫ হাজার ৫৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জে এম রশিদুল আলম পেয়েছেন ৩০ হাজার ৭৫৫ ভোট। ৪ হাজার ৭৮৩ ভোট বেশি পেয়ে মিজানুর রহমান মাসুম জয়ী হন।


বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মাসুম ইতিপূর্বে সংসদ সদস্য ও পৌরসভা নির্বাচনে একাধিকবার প্রার্থী হয়ে পরাজিত হন। অবশেষে তিনি হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে জয়ের মুখ দেখলেন।


এছাড়া সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে এনামুল হক ৪০৭০৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল্লাহ ইবনে আব্বাস পান ৪০৩২০ ভোট। প্রথম দিকের ভোট গণনায় আব্বাস বিজয়ী হলেও রাত সাড়ে ১১টার দিকে চূড়ান্ত ফলাফল আসলে আব্বাস ৩৮৭ ভোটে পরাজিত হন ।


মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্ষা খাতুন (হিজড়া) ৫৪২৫৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরতী দত্ত পান ২৩৩৫২ ভোট ।


অন্যদিকে কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের শিবলী নোমানী বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪২ হাজার ৬৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোটরসাইকেল প্রতীকের মতিয়ার রহমান মতি পেয়েছেন ৫ হাজার ৫৭২ ভোট।


এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উড়োজাহাজ প্রতীকের শফিকুজ্জান রাসেল বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২৯ হাজার ১৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী চশমা প্রতীকের আনিচুর রহমান মিঠু মালিথা পেয়েছেন ১৫ হাজার ৯৩২ ভোট। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকের শাহনাজ পারভীন বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৩৫ হাজার ৬৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফুটবল প্রতীকের তিথী রানী পেয়েছেন ২৩ হাজার ৯৭৭ ভোট।


কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার রশিদুল আলম বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেছেন।


বিবার্তা/রায়হান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com