ডিএনসিসি কারওয়ানবাজার স্থানান্তর করতে গঠন করেছে সহায়তা সংক্রান্ত টিম
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৪, ২৩:৫৯
ডিএনসিসি কারওয়ানবাজার স্থানান্তর করতে গঠন করেছে সহায়তা সংক্রান্ত টিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন কারওয়ানবাজার স্থানান্তর কার্যক্রমে সহায়তা করার জন্য সহায়তা সংক্রান্ত টিম গঠন করা করেছে সংস্থাটি।


শুক্রবার (১৯ এপ্রিল) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে ১০ সদস্যের সহায়তা সংক্রান্ত টিম গঠন করে দিয়েছেন।


সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, গঠিত সহায়তা সংক্রান্ত টিম দ্রুত সভা আহ্বান করে কার্যক্রম গ্রহণ করবেন। এছাড়া গঠিত টিম প্রতি কর্মদিবসে সন্ধ্যায় কারওয়ান বাজার স্থানান্তর কার্যক্রম সংক্রান্ত অগ্রগতি প্রতিবেদন দাখিল করবে।


ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, গঠিত সহায়তা সংক্রান্ত টিমের সভাপতি করা হয়েছে ডিএনসিসির নগর পরিকল্পনাবিদ দিলবাহার আহম্মেদকে। টিমের বাকি সদস্যরা হলেন, ডিএনসিসির উপপ্রধান রাজস্ব কর্মকর্তা মো. মহিউদ্দিন, কর কর্মকর্তা মো. মজিবুর মিঞা, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক সার্কেল) ফজলে রাব্বি, সহকারী ব্যবস্থাপক (মহাখালী বাস টার্মিনাল), মো. মেহেদি হাসান, অঞ্চল ৪-র উপ সহকারী প্রকৌশলী (পুর) মোহাম্মদ এমদাদুল হক মিলন মিয়া, অঞ্চল ৫-র উপ সহকারী প্রকৌশলী (পুর) মাহফুজ আহমেদ, রেন্ট অ্যাসিসটেন্ট বাজার শাখার মোহাম্মদ জাকির হোসেন, রেন্ট অ্যাসিসটেন্ট বাজার শাখার রমজান আলী এবং রেন্ট অ্যাসিসটেন্ট বাজার শাখার মো. শাহাব উদ্দিন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com