পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ১২:০৭
পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো পুঠিয়ার বদোপাড়ার হাশেম আলীর ছেলে আরাফাত হোসেন (১৮) ও মিন্টু মিয়া এবং দুর্গাপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাফিজুল ইসলাম (২৩)।


রবিবার (১৪ এপ্রিল) বিকাল পাঁচটার দিকে পুঠিয়ার কাশিয়াপুকুর এলাকায় দায়িত্ব পালনকালে পুলিশের উপর আক্রমণ করে ওই এলাকার চিহ্নিত কয়েকজন। এ ঘটনায় সরকারি কাজে বাধাদান, আক্রমণ ও বলপ্রয়োগ, আঘাত দান, হুকুম দান ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে পুঠিয়া থানায় একটি মামলা করেন এসআই ফিরোজ হোসেন।


মামলা সূত্রে জানা যায়, পুঠিয়া তাহেরপুর সড়কে কাশিয়াপুকুর এলাকায় এসআই ফিরোজ হোসেনের নেতৃত্বে দ্বায়িত্ব পালন করছিল পুলিশের একটি দল। এসময় তিনজন মোটরসাইকেল আরোহী রাস্তায় পড়ে গেলে তাদের উদ্ধার করে পরিচয় জানতে চায় পুলিশ। তখন গ্রেফতারকৃত আরাফাত, মিন্টু, হাফিজুল সহ কয়েকজন পুলিশদলকে ভুয়া পুলিশ উল্লেখ করে লাঠিসোঁটা ও ডালপালা দিয়ে মেরে এসআই ফিরোজ ও এএসআই মনিরুল সহ আরও তিনজন পুলিশ সদস্যকে আহত করে।


শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, আমাদের পুলিশ সদস্যদের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সোমবার (১৫ এপ্রিল) আদালতে হাজির করা হবে।


বিবার্তা/সোহানুর/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com