সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৬ জনের মৃত্যু
প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ১৪:৫৯
সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৬ জনের মৃত্যু
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপ ভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরও অন্তত ৫ জন।


১৮ মার্চ, সোমবার বেলা সাড়ে ১২টার দিকে জৈন্তাপুর উপজেলার সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত এবং হাসপাতালে নেওয়ার পর একে একে আরও তিনজনের মৃত্যু হয়।


জৈন্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫), সুচিতা পাত্রের শিশু মেয়ে বিজলী (৬ মাস), কৃষ্ণ পাত্রের স্ত্রী সুষ্মিতা পাত্র (৩৫) ও সুকেন্দু পাত্রের ছেলে ঋতু পাত্র ও সুজেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮)।


সবাই সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার বাসিন্দা।


নিহতের স্বজনরা জানান, ওই পরিবারের সদস্যরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন৷ পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়।


খবর পেয়ে ঘটনাস্থলে যান জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলামসহ পুলিশ ফোর্স, তামাবিল হাইওয়ে পুলিশের একটি টিম, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, ৪নং দরবস্ত ইউনিয়ন চেয়ারম্যান বাহারুল আলম বাহার।


স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুর সাড়ে ১২টায় সিলেট থেকে জৈন্তাপুর অভিমুখী যাত্রীবাহী লেগুনার সঙ্গে সিলেটগামী একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী লেগুনাটি দুমড়েমুচড়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


এ ঘটনায় শুরুতে স্থানীয় জনতা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।


বিবার্তা/ফয়সাল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com