ডিএনসিসির উদ্যোগে গুলশান লেক পরিচ্ছন্ন কার্যক্রম শুরু
প্রকাশ : ১৬ মার্চ ২০২৪, ১৬:৪৩
ডিএনসিসির উদ্যোগে গুলশান লেক পরিচ্ছন্ন কার্যক্রম শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা শহর পরিচ্ছন্ন রাখতে লেক পরিষ্কার কার্যক্রমের অংশ হিসেবে গুলশান লেক পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করা হয়।


১৬ মার্চ, শনিবার সকালে ঢাকা উত্তর সিটি করপোরেশন ও গুলশান সোসাইটির যৌথ উদ্যোগে গুলশান লেক পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করা হয়।


লেক পরিষ্কার কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো.আতিকুল ইসলাম, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, গুলশান সোসাইটির সভাপতি ব্যারিস্টার ওমর সাদাতসহ বিভিন্ন দূতাবাস থেকে আমন্ত্রিত অতিথিরা।


অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বলেন, ঢাকা শহরে যতগুলো লেক আছে সবগুলো পরিষ্কার করতে হবে। এর মধ্যে পরিষ্কার করতে হবে এই চিন্তা করতে করতে ৯ মাস পার হয়েছে। আমরা আর দেরি করতে চাই না।


মোহাম্মদ আলী আরাফাত বলেন, মাত্র নয় মাসের ব্যবধানে আমি এই এলাকা থেকে দুইবার নির্বাচিত হয়েছি। নির্বাচনের আগে এবং পরে এই এলাকার মানুষের অনেকগুলো দাবির মধ্যে একটি দাবি বারবার আমার কাছে তুলে ধরা হয়েছিল, সেটি হলো লেকগুলো পরিষ্কার করতে হবে। শুধু গুলশানের নয় এমনকি কালাচাঁদপুরে যে লেক আছে, বারিধারার পেছন দিকে যে লেক আছে এছাড়াও অনেকগুলো লেক আছে যেগুলো পরিষ্কার করা দরকার।


তিনি আরও বলেন, আমার একটা প্রত্যাশা থাকবে শুধু লেকগুলো পরিষ্কার হবে তাই নয়। আগামী দিনেও যাতে লেকগুলো পরিষ্কার থাকে এবং যত্ন নেওয়া হয় সেই ব্যবস্থা আমরা সবাই মিলে করবো।


এসময় লেক পরিষ্কার কার্যক্রমে অংশ নেওয়া সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com