নোয়াখালীতে সময় টিভির বার্তা প্রধানকে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫৮
নোয়াখালীতে সময় টিভির বার্তা প্রধানকে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীতে সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এবং পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৩ ফেব্রুয়ারি) নোয়াখালী জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- সাবেক সভাপতি আলমগীর ইউছুফ,সহ-সভাপতি শাহ ইমরান সুজন, ক্রীড়া লেখক সমিতির সভাপতি সামছুল হাসানমীরন, নোয়াখালী সাংবাদিক ইউনিটি সাবেক সভাপতি ও ৭১ টেলিভিশনের নোয়াখালী প্রতিনিধি মিজানুররহমান, প্রথম আলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন নোয়াখালী প্রতিনিধি আবুনাছের মন্জু প্রমুখ।


এসময় টেলিভিশন সাংবাদিক সাংবাদিক ফোরাম, নোয়াখালী কবির হাট, কোম্পানিগঞ্জ, সেনবাগ প্রেসক্লাব ও নোবিপ্রবি সাংবাদিক সমিতি ও প্রেসক্লাবের সাংবাদিকরা অংশগ্রহণ করেন।


মানববন্ধনে বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে হয়রানি বন্ধসহ দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।


ঘণ্টাব্যাপী চলা এই মানববন্ধনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল করেন গণমাধ্যমকর্মীরা।


বিবার্তা/সবুজ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com