কারাগারে মির্জা ফখরুলের সঙ্গে স্ত্রী-কন্যার সাক্ষাৎ
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩, ২১:০৬
কারাগারে মির্জা ফখরুলের সঙ্গে স্ত্রী-কন্যার সাক্ষাৎ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কাশিমপুর কারাগারে বন্দি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে দেখা করেছেন তার স্ত্রী রাহাত আরা বেগম ও বড় মেয়ে মির্জা শামারুহ।


১১ ডিসেম্বর, সোমবার দুপুরে বিএনপির মিডিয়া সেলের কমকর্তা শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।


শায়রুল কবির জানান, রবিবার (১০ ডিসেম্বর) দুপুর ১টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বড় মেয়ে মির্জা শামারুহ ও মহাসচিবের সহধর্মিণী রাহাত আরা বেগম কারাগারে দেখা করতে গিয়েছিলেন। সেখানে তারা প্রায় এক ঘণ্টা অবস্থান করেন। তারা জানিয়েছেন, মির্জা ফখরুল ভালো আছেন। পত্রিকার মাধ্যমে দেশের রাজনীতির খবরাখবর রাখছেন।


বাবাকে দেখতে গত ৮ ডিসেম্বর অস্ট্রেলিয়া থেকে ঢাকায় এসেছেন মির্জা শামারুহ। মির্জা ড. শামারুহ আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন বিভাগের শিক্ষক ছিলেন। বর্তমানে তিনি স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় বাস করেন।


এ নিয়ে মির্জা ফখরুলের সঙ্গে কারাগারে তৃতীয় দফা দেখা করেন পরিবারের সদস্যরা। মির্জা ফখরুল কারাগারে যাওয়ার পর শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে তার সঙ্গে দ্বিতীয় দফায় দেখা করলেন পরিবারেরর সদস্যরা।


প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়া পল্টনে বিএনপির মহাসমাবেশের দিন কাকরাইলে প্রধান বিচারপতির বাসভবনে হামলার অভিযোগে রমনা থানায় দায়ের করা মামলায় পরদিন ২৯ অক্টোবর সকালে মির্জা ফখরুলকে তার গুলশানের বাসভবন থেকে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে উল্লিখিত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com