সময়সীমা অতিক্রম করে তফশিল পরিবর্তন আওয়ামী লীগ সমর্থন করে না: কাদের
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩, ১৩:১৯
সময়সীমা অতিক্রম করে তফশিল পরিবর্তন আওয়ামী লীগ সমর্থন করে না: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সময়সীমা অতিক্রম করে নির্বাচনের তফশিল ঘোষণা তারিখ পরিবর্তন আওয়ামী লীগ সমর্থন করে না বলে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


২৯ নভেম্বর, বুধবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কাউকে নির্বাচনের বাইরে রাখতে চায় না। বিএনপি নিজেরাই নির্বাচনের বাইরে রয়েছে। তাদেরকে কেউ বাইরে রাখেনি।


তিনি বলেন, বিএনপির হরতাল করছে প্রকাশ্যে পুলিশ হত্যা করছে মানুষের উপর অত্যাচার করে সংবিধানকে চ্যালেঞ্জ করছে। নির্বাচন ও গণতান্ত্রিক প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপিকে নিষেধাজ্ঞা কেনো দেওয়া হচ্ছে না এমন প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের।


বিএনপি প্রকাশ্যে নির্বাচনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে উল্লেখ করে কাদের বলেন, বিএনপির সন্ত্রাস কার্যক্রম ঢেকে রাখার মত নয় সকল কিছুই সবাই দেখছে। প্রকাশ্যে যারা পুলিশ হত্যা করেছে গাড়ি পোড়াচ্ছে হামলা করছে তাদের কি বিচার হবে না?


তিনি বলেন, তারা প্রকাশ্যে হামলা করে পুলিশ হত্যা করেছে, প্রধান বিচারপতির বাসভবনে হামলা করেছে। এই সব কর্মকাণ্ড যারা করছে তারা তো নির্বাচনকে বাধা দেয়ার জন্য করছে। যারা অপকর্ম করে শাস্তিযোগ্য অপরাধ করে তাদের বিরুদ্ধে মামলা হবেই।


কাদের বলেন, শরীক হলেই তাকে নমিনেশন দেয়া হবে না, নির্বাচিত হওয়ার মত জনপ্রিয় যোগ্য মানুষকেই দেয়া যাবে।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com