মার্কিন ভিসা নীতি সুষ্ঠু নির্বাচনে সহায়তা করবে: জিএম কাদের
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ১৭:০৮
মার্কিন ভিসা নীতি সুষ্ঠু নির্বাচনে সহায়তা করবে: জিএম কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের নতুন ভিসা নীতি বাংলাদেশের আগামী সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে সহায়ক হবে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের বলেন, যুক্তরাষ্ট্র বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে। ভিসা নীতিতে যা বলা হয়েছে, সবই বাংলাদেশ ও এর জনগণের পক্ষে।


১৩ জুন, মঙ্গলবার শেরপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দেয়ার আগে সংসদে বিরোধী দলের ডেপুটি নেতা কাদের শহরের সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।


জিএম কাদের বলেন, বর্তমান সরকারের অধীনে আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করতে পারি না। এটি পরিবর্তন করা দরকার। তবে সব দলের সঙ্গে আলোচনার মাধ্যমে পরিবর্তনের বিষয়ে আমাদের ঐকমত্য প্রয়োজন। তাই আমরা মার্কিন ভিসা নীতিকে সমর্থন করি।


তিনি বলেন, সবাই অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায়।


তিনি আরো বলেন, নির্বাচনকালীন সরকারের বিষয়ে আমরা এখনো কোথাও থেকে কোনো প্রস্তাব পাইনি। তবে আমরা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আগামী নির্বাচনে কিভাবে অংশগ্রহণ করব তা পরে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।


এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, মহাসচিব মুজিবুল হক চুন্নু, সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ এবং প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।


পরে শহরের চকবাজার কেন্দ্রে শহীদ মিনার প্রাঙ্গণে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তব্য দেন জিএম কাদের ও জাতীয় পার্টির নেতারা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com