কুষ্টিয়ার উন্নয়ন করাই আমার মূল লক্ষ্য : হানিফ
প্রকাশ : ০২ জুন ২০২৩, ২০:৪৮
কুষ্টিয়ার উন্নয়ন করাই আমার মূল লক্ষ্য : হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে সরকার দেশের উন্নয়ন করছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে।


তিনি বলেন, আমি ভাবি আমার কুষ্টিয়ার জনগণকে নিয়ে। কুষ্টিয়ার মানুষের ভাগ্য কিভাবে পরিবর্তন করা যায়, উন্নয়ন কিভাবে করা যায় সেটা আমার মূল লক্ষ্য। আমি যতদিন রাজনীতি করবো কুষ্টিয়ার উন্নয়ন করাটাই থাকবে আমার সবচেয়ে বেশি অগ্রাধিকার। 


শুক্রবার (২ জুন) বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়নপুর ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


মাহবুবউল আলম হানিফ বলেন, রাজনীতির মূল লক্ষ্য জনগণের সেবা করা, জনগণের কাছে থাকা। দেশের উন্নয়নে কাজ করা। আমি চেষ্টা করেছি এলাকার মানুষের জন্য কাজ করার। যখন এমপি ছিলাম না তখনও অনেকগুলো রাস্তা করে দিয়েছি। 


হানিফ বলেন, ২০২৩ সালের শেষ দিকে অথবা ২০২৪ সালের প্রথম সপ্তাহে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণের ম্যান্ডেট নিয়ে আবার সরকার গঠন হবে। আমি বিশ্বাস করি, মানুষের জন্য কাজ করলে মানুষ মূল্যায়ন করে। এই দেশের মানুষ তারা সিদ্ধান্ত নিবে কে থাকলে ভালো হবে, উন্নয়ন হবে।


 


বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন বানচাল করার উদ্দেশ্য হচ্ছে উন্নয়নের ধারাবাহিকতাকে স্তব্ধ করা, গণতান্ত্রিক প্রক্রিয়াকে ধ্বংস করা। উন্নয়ন দেখলে তাদের গায়ে জ্বালা ধরে। তাই তারা ষড়যন্ত্র করে। এরা কারা? তারা বিএনপি-জামায়াত অপশক্তি।


বিএনপিকে নির্বাচনে অংশগ্রহনের আহবান জানিয়ে হানিফ বলেন, নির্বাচনে অংশ নিন। নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করুন জনপ্রিয়তা কতখানি। তখন প্রমাণ হবে জনগণ উন্নয়ন, অগ্রগতি, শান্তি চায় নাকি আপনাদের দুর্নীতিবাজ নেতা খালেদা জিয়া, সন্ত্রাসী তারেক রহমানকে চায়। জনগণ সন্ত্রাসী, দুর্নীতিবাজদের ক্ষমতায় দেখতে চায় না বলে আপনাদের আন্দোলনে জনগণের সমর্থন মেলেনি। জনগণ আপনাদের পাশে নেই।



তিনি বলেন, আপনারা জানেন জনগণ আপনাদের চায় না। নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করার সম্ভাবনা নেই। আর এজন্য নির্বাচন বানচাল করে সরকার উৎখাত করতে চান। 


আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন যেকোনো রাজনৈতিক পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তত আছে বলেও মন্তব্য করেন তিনি।


এসময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল সুমন, কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com