আগামী নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠ হতে হবে: ব্রিটিশ হাইকমিশনার
প্রকাশ : ২৮ মার্চ ২০২৩, ২২:০৫
আগামী নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠ হতে হবে: ব্রিটিশ হাইকমিশনার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন বলেছেন, বাংলাদেশের মানুষ ও বিদেশি বিনিয়োগকারীদের আত্মবিশ্বাস বাড়াতে বাংলাদেশের আগামী নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ হতে হবে।


মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর বাসায় সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।


এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নির্বাচন পর্যবেক্ষণের জন্য বিদেশিদের আমন্ত্রণ জানিয়েছেন, এজন্য তাকে ধন্যবাদ জানাই। এ বিষয়ে আমরা তাদেরকে সহযোগিতা করবো।


সিলেট প্রসঙ্গে তিনি বলেন, সিলেটের মানুষের সঙ্গে যুক্তরাজ্যের গভীর সম্পর্ক রয়েছে। সিলেটে এই সফর হয়তো রাষ্ট্রদূত থাকাকালে আমার শেষ সফর। আগামী মাসে আমি হয়তো বাংলাদেশ ছেড়ে যাচ্ছি।


সৌজন্য সাক্ষাৎকালে রাষ্ট্রদূত রবার্ট চ্যাটারটন ডিকসন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রæত আরোগ্য কামনা করেন। সাক্ষাতে উভয়ের মধ্যে সৌহার্দ্যপূর্ণ আলোচনা হয়। এসময় দুই দেশের সুসম্পর্ক উন্নয়নে আলোচনা হয়।


এসময় উপস্থিত ছিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সহধর্মিণী সামা হক চৌধুরী, যুক্তরাজ্য দূতাবাসের সিলেটের কনস্যুলার রাহিন চৌধুরী, সিসিক মেয়রের একান্ত সহকারী সচিব সোহেল আহমদ, আইটি কনসালটেন্ট মো. সাদাত হোসেন খান, জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ, মেয়রের একান্ত সহকারী মুহিবুল ইসলাম ইমন প্রমুখ।



বিবার্তা/ফয়সাল/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com