বৈবাহিক জীবন নিয়ে নুসরতের ভুল তথ্য, স্পিকারের দ্বারস্থ সাংসদ
প্রকাশ : ২২ জুন ২০২১, ১৫:০৯
বৈবাহিক জীবন নিয়ে নুসরতের ভুল তথ্য, স্পিকারের দ্বারস্থ সাংসদ
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

বৈবাহিক জীবন নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ভারতীয় অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের। এবার এই সাংসদের বিরুদ্ধে লোকসভার স্পিকারের দ্বারস্থ হলেন বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য। তার অভিযোগ, নিজের বৈবাহিক জীবন নিয়ে লোকসভায় বিভ্রান্তিকর তথ্য দিয়েছেন তৃণমূল সাংসদ। এ ঘটনার তদন্ত করুক লোকসভার এথিকস কমিটি।


জানা গেছে, বসিরহাটের তৃণমূল সাংসদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়ে গত ১৯ জুন স্পিকারকে একটি চিঠি লেখেন উত্তরপ্রদেশের বদায়ুনের বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য। চিঠির সঙ্গে নুসরতের লোকসভা প্রোফাইলও জুড়ে দেন তিনি। যেখানে স্বামী হিসেবে নিখিল জৈনের নাম উল্লেখ করেন তিনি।


চিঠিতে মৌর্য অভিযোগ করেন, 'লোকসভায় শপথ গ্রহণের সময়ও নিজেকে নুসরত জাহান রুহি জৈন বলে উল্লেখ করেছিলেন তৃণমূল সাংসদ। তবে বৈবাহিক জীবন সম্পর্কে সম্প্রতি সংবাদমাধ্যমে নুসরত যে বিবৃতি দিয়েছেন, তার সঙ্গে মিলছে না আগের তথ্য।'


বিজেপি সাংসদ আরো জানান, ২০১৯ সালের ২৫ জুন শাড়ি, সিঁদুর পরে হিন্দু নববধূর সাজে নুসরত লোকসভায় শপথ নিয়েছিলেন। তখন কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হয় তাকে। সেই সময় সাংসদদের একটা বড় অংশকে পাশে পেয়েছিলেন তিনি। এমনকি সংবাদমাধ্যমে দেখা গেছে, তার বিয়ের রিসেপশনে হাজির ছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


দায়ুনের বিজেপি সাংসদ জানান, ব্যক্তিগত জীবনে নুসরত কী করছেন, তাতে কেউ নাক গলাচ্ছে না। তবে বৈবাহিক জীবন সম্পর্কে তার সাম্প্রতিক মন্তব্য এটাই ইঙ্গিত দেয় যে, লোকসভায় বিভ্রান্তিকর তথ্য পেশ করেছেন নুসরত। যা অনৈতিক ও বেআইনি।


বিবার্তা/অনামিকা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com