নেত্রীর আবেগটা একবারো বুঝার চেষ্টা করলেন না!
প্রকাশ : ২২ অক্টোবর ২০২১, ১৯:৫৭
নেত্রীর আবেগটা একবারো বুঝার চেষ্টা করলেন না!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কুমিল্লাবাসীর কুমিল্লা নামে বিভাগের দাবি এবং আবেগ দুটিই স্বাভাবিক,দাবিটি গতকাল আপনি মাননীয় প্রধানমন্ত্রীর সামনে উপস্থাপন করেছেন সেটা কুমিল্লার জনপ্রতিনিধি হিসেবে করাটাই সংগত, কিন্তু এটি করতে গিয়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে যেভাবে বিব্রতকর অবস্থায় ফেললেন সেটি ছিল অত্যন্ত দৃষ্টিকটু এবং আপত্তিকর।


আপনার প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখেই বলি আপনি আপনার আবেগকে প্রাধান্য দিয়ে নেত্রীকে এতক্ষণ ধরে বিব্রত করলেন, নেত্রীর আবেগটা কোথায় তা একবারও বুঝার চেষ্টা করলেন না। নেত্রীর মুখে সব প্রকাশ্যে খুলে বলতে বাধ্য করলেন। আপনি একবারও বিবেচনায় নিলেন না অপর প্রান্তে যার সাথে তর্ক করছেন তিনি জাতির জনকের কন্যা, কি কষ্টটা পুষে আছেন বুকের মাঝে।


ছোটবেলা থেকেই কুমিল্লার যে আপনাকে চিনতাম তার সাথে কালকের আপনাকে কোন ভাবেই মিলাতে পারলাম না। কেউ কেউ এটা ভাই বোনের মধ্যেকার আবেগের কথোপকথন বলে আত্মপ্রসাদ লাভ করছেন, প্রকাশ্যে লাইভ একটি প্রোগ্রামে এটা কোনভাবেই আবেগের কথোপকথন হতে পারে না, এটি মোটেও শোভনীয় ছিল না, সবার দৃষ্টিতে এটা ছিল নেত্রীকে বিব্রত করে হলেও নিজের হিরো সাজার চেষ্টা।


অতি হিরোইজম অতি পতনের কারণ ও হয়, কথাটা আমরা ভুলে যাই।


আপনি শুধু নেত্রীকেই বিব্রত করলেন না, কুমিল্লার মানুষের আবেগকে পুঁজি করতে গিয়ে কুমিল্লা নামের বিভাগ দাবির ও বারটা বাজিয়ে দিলেন।


ক্ষমা করবেন একসময়ের প্রিয় মানুষ, যিনি মুজিব তনয়ার আবেগকে ধারণ করতে জানেন না তাকে কোন মুজিব সৈনিক সম্মান করে না।


(চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিনের ফেসবুক থেকে)

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com