মামুনুল হক দ্বিতীয় বউয়ের প্রতি ন্যায় বিচার করেননি
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২১, ১৪:৩৫
মামুনুল হক দ্বিতীয় বউয়ের প্রতি ন্যায় বিচার করেননি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মামুনুল হক সাহেব ক্রমাগত হুমকি ধামকির মাধ্যমে সাম্প্রতিক সময়ে ব্যাপক আলোচনা সমালোচনায়।গতকাল নতুন হুমকি দিলেন তার ব্যক্তিগত গোপনীয়তায় যারা বিঘ্ন ঘটিয়েছেন তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপের। অর্থাৎ তার টেলি সংলাপ যারা রেকর্ড করে প্রচার করেছেন তাদের বিরুদ্ধে একশন নিবেন।


তিনি বলেছেন তিনি ৩/৪ টা বিয়ে করতেই পারেন তাতে কার কি? আমার কথাও তাই। কিন্তু ঘাপলা অন্য জায়গায়। তার টেলি সংলাপ সত্য হলে তিনি তো জান্নাত ঝর্নাকে বিয়ে করেননি। কারণ বিয়ে করলে ১ম স্ত্রীকে বললেন কেন এটা আমাদের শহিদুল ভাইয়ের স্ত্রী? তার বোনই বা কেন ১ম বউকে শিখিয়ে দিচ্ছেন তুমি বলবা "আমি সব জানি, শাশুড়ি বেঁচে থাকতে বিয়ে করিয়ে দিয়েছেন" স্বীকৃত বউ হলে তো কাউকে শিখিয়ে দেবার প্রয়োজন হয় না।


আর সত্যি যদি বিয়ে করেন তাহলেও কি তিনি কোরানের নির্দেশনা মেনেছেন? পবিত্র কুরআনে ৪টি পর্যন্ত বিয়ে করার যে আয়াত অবতীর্ণ হয়েছে সেখানে তো স্পষ্ট বলা আছে "সবার প্রতি সমান আচরণের ব্যাপারে সংশয় থাকলে একটাই বিয়ে কর" যে মেয়েটাকে ২য় বউ দাবী করছেন তাকে ২ বছরে মামুনুল সাহেব নিজের পরিবারের সাথে পরিচয় করিয়ে দেননি। (অর্থাৎ পারিবারিক ও সামাজিক স্বীকৃতিটুকু দেননি) ২য় বউকে এই সামান্য স্বীকৃতি না দেয়াই প্রমাণ করে তিনি ২য় বউয়ের প্রতি ন্যায় বিচার করেননি। যা স্পষ্টত পবিত্র কুরআনের উক্ত আয়াতের লঙ্ঘন। তারপরও কি আমরা অন্ধত্ব আর কূপমণ্ডূকটায় নিমজ্জিত থাকবো?


মোহাম্মদ আমিনুল ইসলামের ফেসবুক থেকে...


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com