বুড়িমারী স্থল বন্দরে আমদানি-রফতানি ও ইমিগ্রেশন তিনদিন বন্ধ
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪, ১৬:৩৭
বুড়িমারী স্থল বন্দরে আমদানি-রফতানি ও ইমিগ্রেশন তিনদিন বন্ধ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা বুড়িমারী স্থল বন্দর ভারতের লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে ৩দিন আমদানি রফতানি ও দুই দেশের মানুষের যাতায়াতে বন্ধ ঘোষণা করেছেন ভারতীয় কর্তৃপক্ষ।


১৭ এপ্রিল, বুধবার সকালে বুড়িমারী স্থল বন্দরের আমদানি রফতানি ও দুই দেশের স্থলবন্দরের পুলিশ অভিবাসন চৌকি দিয়ে পাসপোর্টধারী যাত্রী চলাচল বন্ধ হয়ে যায়।


বুড়িমারী স্থল বন্দর সূত্রে জানা গেছে , ভারতে লোকসভা নির্বাচনের আগামী ১৯ এপ্রিল (শুক্রবার) থেকে শুরু হয়ে বিভিন্ন রাজ্যে সাত দফায় পার্লামেন্টের নিম্নকক্ষের ৫৪৩টি আসনে এই নির্বাচন হবে। তাই বুড়িমারী স্থল বন্দরে ১৭ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত তিন দিন আমদানি রফতানি ও দুই দেশের পাসপোর্টধারী যাত্রী চলাচল বন্ধ হয়ে যায়। আগামী ২০ এপ্রিল থেকে যথারীতি দুই দেশের পাসপোর্টধারী যাত্রীরা চলাচল করতে পারবেন।


বুড়িমারী স্থলবন্দরের ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আহসান কবির পলাশ বলেন, আজ সকাল ৯টা থেকে ভারতের লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে ভারতীয় কর্তৃপক্ষ তিন দিন বন্ধ ঘোষণা করেন। আগামী ২০ এপ্রিল (শনিবার) সকাল ৯টা থেকে দুই দেশের পাসপোর্টধারী যাত্রীরা অবাধে চলাচল করতে পারবেন।


বুড়িমারী স্থল শুল্ক স্টেশনের (কাস্টমস) সহকারী কমিশনার (এসি) নাজমুল হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত ভারতীয় কর্তৃপক্ষের কাছ থেকে কোনো লিখিত চিঠি পাইনি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com