জবি নীলদলের নেতৃত্বে জাকারিয়া-আরিফুল
প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ০৩:৩৬
জবি নীলদলের নেতৃত্বে জাকারিয়া-আরিফুল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল ২০২৪ এর কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে অনুজীব বিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ড.জাকারিয়া মিয়া এবং সাধারণ সম্পাদক হয়েছে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শাহ মো.আরিফুল আবেদ।


বুধবার (১৩ মার্চ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল সদ্য সাবেক সভাপতি ড.নূরে আলম আব্দুল্লাহ ও সাবেক সাধারণ সম্পাদক ড. মোঃ মমিন উদ্দিন এটি ঘোষণা করেন। এর আগে গতকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে নীল দলের সাধারণ সভায় ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


এছাড়াও কমিটিতে সহ সভাপতি পদে আছেন লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড.আসমা বিনতে ইকবাল ও মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নূর মোহাম্মদ, কোষাধ্যক্ষ পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক শহিদুল্লাহ তাসফিক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আইন বিভাগের সহযোগী অধ্যাপক খায়ের মাহমুদ, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এর সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন, প্রচার সম্পাদক ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক শেখ আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাসুদ রানা । এছাড়াও কমিটিতে ১৫ জন শিক্ষককে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে।


বিবার্তা/রুদ্র/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com