চীন আ.লীগের ইফতার ও দোয়া মাহফিল
প্রকাশ : ২৮ মে ২০১৯, ১০:০৫
চীন আ.লীগের ইফতার ও দোয়া মাহফিল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চীন আওয়ামী লীগের উদ্যোগে রবিবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চীনের ঐতিহ্যবাহী হোয়াজং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হোয়াহোং ইন্টারন্যাশনাল স্টুডেন্টস অ্যাপার্টমেন্ট সংলগ্ন হলরুমে এই মাহফিলের আয়োজন করা হয়।


বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ কুয়েত মৈত্রী হলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সহ-সম্পাদক, বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শারমিন জাহানের আয়োজনে ও সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের চীন শাখার সংগঠক মোফাক্কারুল শামস।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএইচডি গবেষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের সহকারী অধ্যাপক নয়ন খায়ের।



বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চীনের উহান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র লেকচারার মোস্তাক আহমেদ গালিব, জিয়াংসু প্রদেশ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মোহাইমেন জামি, হুবেই প্রদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ প্রিয়, গুয়াংডং প্রদেশের ছাত্রলীগ নেত্রী ইশরাত বারী তৃণা।


অনুষ্ঠানে চীনের বিভিন্ন প্রদেশের ছাত্রলীগ ও আওয়ামী লীগের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।


অনুষ্ঠানের সভাপতি শারমিন জাহান উন্নত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চায়না আওয়ামী লীগ ও ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান এবং তিনি প্রিয় দেশ ও দেশবাসীর শান্তি ও কল্যাণ কামনা করেন।
পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।



অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের রুহের মাগফেরাত কামনা ও বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের বিজনেস স্টাডিজ বিভাগের সিনিয়র লেকচারার ইয়াহিন হোসেন সাদী।


বিবার্তা/বাণী/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com