শিরোনাম
স্পেন বাংলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ১৮ মে ২০১৯, ১৩:৫৩
স্পেন বাংলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্পেনের মাদ্রিদে বাংলাদেশি সাংবাদিকদের প্রতিনিধিত্বকারী সংগঠন স্পেন বাংলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


মাদ্রিদের লাভাপিয়েসের মেহমান খানা রেস্টুরেন্টে শুক্রবার এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেনে বাংলাদেশ দূতাবাসের কমার্শিয়াল কাউন্সেলর (যুগ্ম সচিব) মোহাম্মদ নাভিদ শফিউল্লাহ।


রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী নেতাদের অংশগ্রহণে ইফতার মাহফিল সকল শ্রেণি-পেশার মানুষের মিলনমেলায় পরিণত হয়েছিল।


নাভিদ শফিউল্লাহ বলেন, স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্যরা কমিউনিটির সেবায় যেভাবে কাজ করে যাচ্ছেন, তা প্রশংসনীয়। দূতাবাস ও বাঙালি কমিউনিটির মধ্যে সুসম্পর্ক সৃষ্টিতেও তারা ভূমিকা রাখছেন।


ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন স্পেন বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা ও এটিএন বাংলা টিভির মাদ্রিদ প্রতিনিধি কবি মিনহাজুল আলম মামুন, ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন সদস্য সময় টিভির প্রতিনিধি সাইফুল আমীন।


রমজানের তাৎপর্য ও ইসলামের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করেন শাহজালাল ফুলতলী মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওলানা খলিলুর রহমান।


অনুষ্ঠানে স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের স্পেন প্রতিনিধি সাহাদুল সুহেদের সভাপতিত্বে এবং প্রেসক্লাবের সদস্য ও বাংলা টিভির প্রতিনিধি কবির আল মাহমুদের সঞ্চালনায় স্পেন বাংলা প্রেসক্লাবের কর্মকর্তা, সদস্য এবং কমিউনিটির বিশিষ্টজনেরা অংশ নেন।


সভায় বক্তারা বলেন, একমাত্র সাংবাদিকরাই পারেন সমাজের সকল বিভেদ দূর করে একটি সুন্দর সমাজ গঠন করতে পারে। এ সংগঠন দীর্ঘদিন থেকে স্পেনে একটি শক্তিশালী বাংলাদেশি কমিউনিটি গঠনে ইতিবাচক ভূমিকা রেখে যাচ্ছে। এ ধারা অব্যাহত থাকলে ব্রিটেনের মতো স্পেনেও আমাদের আগামী প্রজন্ম এদেশের মূলধারার সাথে সম্পৃক্ত হয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করবে।


ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আল মামুন, এএসআই রবিন, প্রবীন কমিউনিটি নেতা সৈয়দ আশফাকুল হক, নূর হোসেন পাটোয়ারি, মোজাম্মেল হোসেন মনু, মাহবুবুর রমহান ঝন্টু, মোহাম্মদ লুৎফর রহমান, সোহেল ভূঁইয়া, দুলাল সাফা, জাকির হোসেন, আব্দুল কাইয়ূম সেলিম, আব্দুল মুত্তাকিন মুজাক্কির, আয়ূব আলী সোহাগ, সোহেল আহমদ শামসু, শেখ আব্দুর রহমান, ইসলাম উদ্দিন পঙ্কী, মাসুদ রহমান, আবুল হোসেন, রমিজ উদ্দিন, তামিন চৌধুরী, নজরুল ইসলাম নাজু, রাসেল দেওয়ান, হেমায়েত খান, রবিন মাহমুদ,আফসার হোসেন নীলু, সুমন নূর, সায়েম সরকার, এফএম ফারুক পাভেল, এম আই আমীন, নাহিদ আনোয়ারুল, রানা জয়নূল আবেদিন, জালাল হোসেন প্রমুখ।


বিবার্তা/কবির/মেহেদী/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com