শিরোনাম
গৌরব ‘৭১-এর যুক্তরাজ্য শাখার আয়োজনে ইফতার ও আলোচনা সভা
প্রকাশ : ১৭ মে ২০১৯, ২২:৫৯
গৌরব ‘৭১-এর যুক্তরাজ্য শাখার আয়োজনে ইফতার ও আলোচনা সভা
তৌহিদ খান, যুক্তরাজ্য থেকে
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠন গৌরব ‘৭১-এর যুক্তরাজ্য শাখার আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার পূর্ব লন্ডনের ইস্টহ্যামের স্টার কফি হাউজে সংগঠনের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পাটোয়ারির পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।


ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাহতাব আহমেদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৌরব-৭১ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ খান তৌহিদ।


আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ফিরোজ মিয়া (নাসির), নাসির উদ্দিন, হাবিবুর রহমান, ব্যারিস্টার ইমরান চৌধুরী জনি, ব্যারিস্টার ফকির মাহমুদ চৌধুরী মিলন, জাহাঙ্গীর আলম, রিপন আহমেদ, নাসির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ রাজু, সাংগঠনিক সম্পাদক আল মামুন ফকির, দফতর সম্পাদক কবিরুল ইসলাম কামাল, বাবুল খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতানা নার্গিস।



আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন মামুনর রশিদ, নূরুল আফসার হিরণ, আক্তার হোসেন বাচ্চু, নুরুজ্জামন খান ও হাকিম সিকদার প্রমুখ।


আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর হত্যাকারী যারা এখনো বিদেশে লুকিয়ে আছে, দ্রুত তাদেরকে দেশে নিয়ে ফাঁসি কার্যকরের আহবান জানান। এসময় তারা বঙ্গবন্ধুর জীবনী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন এবং গৌরব ‘৭১ যুক্তরাজ্য শাখার নেতা-কর্মীদের প্রবাসে মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস সাধারণ মানুষের মাঝে তুলে ধরাও স্বাধীনতাবিরোধীদের অপপ্রচার, গুজব রোধে কাজ করার অনুরোধ জানান।


অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে বঙ্গবন্ধু সহ সকল শহিদদের বিদেহী আত্মার প্রতি বিশেষ দোয়া প্রার্থনা করেন মাওলানা নুরুজ্জামান।


বিবার্তা/তৌহিদ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com