জার্মানিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৮:০৬
জার্মানিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জার্মানি শাখা ফ্রাঙ্কফুর্টের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এই প্রথমবারের মত জার্মানি আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থেকে যুবলীগের নেতা কর্মীদের উপদেশ দিয়ে আগামী দিনে যুবলীগকে আরো শক্তিশালী করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দেন।


জার্মানি যুবলীগের আলোচনা সভায় অংশ গ্রহণ নেন লোকমান, আশরাফুল ইসলাম টিপু, সাইখুল ইসলাম সোহেল, দেলোয়ার জাহিদ বিপ্লব, কাজী আসিফ দীপ, জামশেদ আলম রানা ও জালাল আহমেদ।


জার্মান আওয়ামী লীগের উপদেষ্টা মহসিন হায়দার মনি সহ সভাপতি ও হেছেন আওয়ামী লীগ সভাপতি নুরে হাসানাত সিপন যুবলীগের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দিয়েছেন ।


জার্মান আওয়ামী লীগের সভাপতি একে,এম, বশিরুল আলম চৌধুরী সাবু আলোচনার এক পর্যায়ে তার যুবলীগের সভাপতি থাকা অবস্থায় স্মৃতিচারণ করেন। ফ্রাঙ্কফুর্টে সেই সময় জামাতের কার্যক্রমে বর্তমান কিছু আওয়ামী লীগ নামধারী ব্যক্তি সম্পর্কে। ১৯৮৯ সালে যারা বাকশাল করতে এক মাত্র সাবু সবার প্রথমে আওয়ামী লীগের পতাকা তুলে জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে অদ্যাবধি কাজ করে চলছেন। এক মুহূর্তের জন্যও নেত্রীর আস্থার বিচ্যুতি হইনি।


জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্বাস আলী চৌধুরী যুবলীগের জন্য তার সহযোগিতা সব সময় দিয়ে যাবেন।যুবলীগের কোনো অনুষ্ঠানে এই প্রথমবারের মতো জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপস্থিত হন।


অনুষ্ঠানে জার্মান আওয়ামী লীগের কোবলেঞ্জ শহর কমিটির আহ্বায়ক আতাউর রহমান স্বপরিবারে উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে জার্মান যুবলীগের সভাপতি আমানউল্লাহ ইসলাম সভা সমাপ্ত করেন।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com