শিরোনাম
আরব আমিরাতে ছুরিকাঘাতে বাংলাদেশী নিহত
প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৯, ১৭:৩৭
আরব আমিরাতে ছুরিকাঘাতে বাংলাদেশী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে ছুরিকাঘাতে এক প্রবাসী বাংলাদেশীর প্রাণহানি ঘটেছে। শহরের একটি শিল্পাঞ্চল থেকে আহত অবস্থায় উদ্ধার করে পাশের একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই তার মৃত্যু হয় বলে জানিয়েছে শারজাহ পুলিশ।


স্থানীয় দৈনিক খালিজ টাইমস ও গালফ নিউজের অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, মরদেহে অসংখ্য একাধিক ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। তা দেখার পর এ নিয়ে তদন্ত শুরু হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে বলে জানিয়েছে শারজাহ পুলিশ।


পুলিশের বরাতে গাল্ফ নিউজের প্রতিবেদনে জানানো হয়েছে, স্থানীয় সময় সোমবার (২৮ অক্টোবর) শারজাহ নগরীর ১০ নম্বর শিল্প এলাকায় আহত এক ব্যক্তিকে মাটিতে পরে থাকার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে তারা। তাবে নিহতের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।


তবে খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার রাতে উদ্ধার হওয়া আহত ব্যক্তির মরদেহ এখন হাসপাতালে রয়েছে। তার বয়স ৩৫ বছর। শারজাহ শহরের ১০ নম্বর শিল্প এলাকায় অবস্থিত একটি সুইমিং পুলে রক্তাক্ত অবস্থায় তাকে পাওয়া যায়।


আল কাশেমি হাসপাতালের মর্গে থাকা লশাটির আঙ্গুলের ছাপ ব্যবহার করে তার পরিচয় সনাক্ত করা হয়। পরবর্তীতে ময়না তদন্তের জন্য লাশটি একটি ফরেনসিক ল্যাবরেটরিতে পাঠানো হয়। ঘটনার তদন্ত কার্যক্রমের অংশ হিসেবে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশের শিল্পাঞ্চল শাখা।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com